Logo
শিরোনাম :
লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নাটোরে এক সাথে ৩ শিশুর জন্ম মানিকগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন মানিকগঞ্জে চালক হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড মানিকগঞ্জে হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে ১৬ দালাল আটক দৌলতপুরে বাচামারা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদ আহম্মেদ দলীয় মনোনয়ন ফরম নিলেন নাগরপুরে ডির্ভোসকৃত স্বামীর বাড়ীতে অবস্থান কিশোরীর মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ঘিওরে প্রাক্তন ইউপি সদস্যের বিরুদ্ধে দুই শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মামলা সৈয়দপুরে দিনে দুপুরে চালকের মাথায় আঘাত করে হাসপাতাল থেকে ইজিবাইক ছিনতাই 
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

গোয়ালন্দ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন

রিপোর্টার / ৩৮ বার
আপডেটের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

শরিফুল ইসলাম বাচ্চু, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:০২ আগস্ট-২০২১,সোমবার।
করোনা মহামারী থেকে সুরক্ষা পেতে সরকারি উদ্যোগে দেওয়া হচ্ছে কোভিড-১৯ ভ্যাকসিন। এই ভ্যাকসিন নেওয়ার জন্য করতে হচ্ছে নিবন্ধন। কিন্তু নিবন্ধনের বিষয়টি সাধারন জনগণের নিকট অনেকটাই জটিল বিষয়।

এ বিষয়টি মাথায় রেখে কোভিড-১৯ ভ্যাকসিনের নিবন্ধন কাজ সহজতর করতে এগিয়ে এসেছে সামাজিক সেবামূলক  সংগঠন  “গোয়ালন্দ ফাউন্ডেশন”। গত ৩০জুলাই হতে তারা এ নিবন্ধন কার্যক্রম শুরু করেছে।

উদ্যোক্তারা বলেন, ভ্যাকসিন গ্রহণের জন্য শহরে বসবাসরত লোকজন সহজেই নিবন্ধন করতে পারলেও গ্রামাঞ্চলের মানুষ এখনও বুঝতেই পারছেন না কিভাবে করোনা প্রতিষেধক টিকা গ্রহণের জন্য নিবন্ধন করতে হয়।

এ জন্য সর্ব সাধারণের সহায়তার জন্য গোয়ালন্দ বাজারে অবস্থিত গোয়ালন্দ টেলিকম সেন্টার হতে স্বাস্থ্যবিধি মেনে গোয়ালন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা বিনামূল্যে মানুষকে নিবন্ধন করে দিচ্ছেন। এ লক্ষ্যে তারা ব্যাপক প্রচার কার্যক্রমও চালাচ্ছেন।

গোয়ালন্দের সন্তান  রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আ. জব্বার সোমবার (০২জুলাই) দুপুরে এ নিবন্ধন কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় তিনি বলেন, এর আগে গোয়ালন্দ ফাউন্ডেশনকে অনেক ভালো ভালো কাজ করতে দেখেছি। এখন করোনার এ দুঃসময়ে সাধারণ মানুষকে করোনার টিকা পেতে ফাউন্ডেশনের কর্মীরা যে নিবন্ধন কার্যক্রম করছে এটা অত্যন্ত সময়োপযোগী পদক্ষেপ। আমি ফাউন্ডেশনের সকল সদস্য ও স্বেচ্ছাসেবকদের  আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

উদ্বোধনী দিনে গোয়ালন্দ পৌরসভার মেয়র  নজরুল ইসলাম মন্ডল, প্যানেল মেয়র নাসির উদ্দিন রনি, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মো. ইউনুস হোসেন মোল্লাসহ স্থানীয় গন্যমান্যরা উপস্থিত থেকে এ কার্যক্রমকে সাধুবাদ জানান।

এ কার্যক্রমকে সফল করার লক্ষ্যে কাজ করছেন গোয়ালন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক অধ্যক্ষ আ. কাদের শেখ, মো. আশরাফুল আলম, শেখর আহমেদ বাবু, জিল্লুর রহমান, আমিনুল ইসলাম পিয়াল, জুয়েল সরদার, আমিনুল  ইসলাম রুবেল,আ. আউয়াল প্রমুখ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক শেখর আহমেদ বাবু বলেন, সোমবার বিকেল ৫ টা  পর্যন্ত আমরা ৩৮৫ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন করে টিকার কার্ড প্রদান করতে পেরেছি। আমাদের লক্ষ্যমাত্রা অন্তত ১ হাজার। আগামী ৭ আগস্ট পর্যন্ত এ কার্যক্রম চলবে। জাতীয় পরিচয়পত্র ও একটি মোবাইল সঙ্গে নিয়ে আসলে আমরা যে কাউকেই নিবন্ধন করে দিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com