Logo
শিরোনাম :
দৌলতপুরে পুলিশ সুপারের পূজামন্ডপ পরিদর্শন পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত বাংলাদেশ ঝুঁকি মোকাবিলায় বিশ্বের আদর্শ দেশ পাংশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপিত রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা সাবেক মন্ত্রী মোশাররফের এপিএস যুবলীগ নেতা ফোয়াদ ২ দিনের রিমান্ডে অবৈধ সম্পদ অর্জন মামলায় বাবরের ৮ বছরের কারাদণ্ড
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জ হাসপাতালে গনমাধ্যম কর্মীদের প্রবেশ থেকে বিরত থাকার অনুরোধ

রিপোর্টার / ৫০ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৩ আগস্ট-২০২১,মঙ্গলবার।
মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালটি জেলা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী করোনা ডেডিকেটেডে হাসপাতাল হিসেবে ঘোষনা করেছেন। কিন্তু ওই হাসপাতালে গণমাধ্যম কর্মীদের প্রবেশ করা থেকে বিরত থাকার অনুরোধ করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ প্রেসকাবের সভাপতি/সাধারন সম্পাদক বরাবর জেলা হাসপাতালের তত্ত্ববধায়ক ডা:মো.আরশ্বাদ উল্লাহ স্বারিত চিঠিটি দেওয়া হয়।
চিঠিতে বলা হয়েছে, মানিকগঞ্জ জেলায় অস্বাভাবিকভাবে সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় করোনা প্রতিরোধ জেলা কমিটি মানিকগঞ্জ এর সিদ্ধান্ত মোতাবেক অত্র কোভিড-১৯ ডেডিকেটেড ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মানিকগঞ্জ কে সম্পূনরূপে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা কাজে ব্যবহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অধিক সংক্রমন রোধকল্পে বিভিন্ন ওয়ার্ড/বিভাগ/ফোরসহ অত্র হাসপাতালের অভ্যন্তরে প্রবেশ সীমিত করা হয়েছে। এমতাবস্থায় সকল গনমাধ্যমকর্মীকে নিজেদের এবং হাসপাতালে ভর্তি আক্রান্ত কোভিড-১৯ পজিটিভ রোগীদের সুরার স্বার্থে হাসপাতাল অভ্যন্তরে প্রবেশ করা থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধ করা হলো। সেেেত্র তারা সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিকট হতে সংবাদ সংগ্রহ করবেন।
মানিকগঞ্জ প্রেসকাবের সাধারন সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বলেন, গণমাধ্যম কর্মীদের সুরক্ষার জন্য বিষয়টি আমরা পজেটিভ ভাবেই দেখছি। তবে চিকিৎসা সেবার বিষয়ে কোন অনিয়ম,অবহেলা ,অব্যবস্থাপনা হলে হাসপাতালে গিয়ে গণমাধ্যম কর্মীরা সংবাদ পরিবেশন করবেন এটাই স্বাভাবিক।
করোনা ইউনিটের কো-অর্ডিনেটর ডা: মানবেন্দ্র সরকার মানব বলেন, করোনা সংক্রমনের হার কমাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। যেকোন তথ্য প্রয়োজন হলে গণমাধ্যম কর্মীদের মোবাইল ফোনে তথ্য প্রদান করা হবে।
এ বিষয়ে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ও সদস্য সচিব সিভিল সার্জন ডাক্তার আনোয়ারুল আমীন আথন্দ বলেন, গনমাধ্যমকর্মীদের হাসপাতালে প্রবেশের নিষেধের বিষয়ে কোন সিদ্ধান্ত জেলা প্রতিরোধ কমিটির সভায় হয়নি। বিষয়টি খোঁজ খবর নিয়ে পরে জানানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com