Logo
শিরোনাম :
পাংশায় সৈয়দ রশিদুন্নবী হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে মতবিনিময় সভা যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব পাংশায় প্রতিপক্ষের দুইদফায় হামলায় পিতা-পুত্র হাসপাতালে বাংলাদেশের ‘অভাবনীয়’ সাফল্যের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব মানিকগঞ্জে ব্যস্ত সময় পার করছে ৫ শতাধিক ঢাক- ঢোল তৈরির কারিগররা ঘিওরের বড়টিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটির ৪টি পদ শূণ্য ।শত শত রোগীরা চিকিৎসা বঞ্চিত দৌলতপুরে ৮ ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইছে। প্রার্থীদের মনোনয়ন পেতে দৌড়ঝাপ । শনিবার থেকে বিমানবন্দরে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শুরু জাতিসংঘের উচ্চপর্যায়ের আলোচনায় প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবসনে আন্তর্জাতিক শক্তির নিষ্ক্রিয়তায় মর্মাহত বাংলাদেশ পাংশায় যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মহিলাদের ৭দিন ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণের উদ্বোধন
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

রিপোর্টার / ৩০ বার
আপডেটের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক:০৬ আগস্ট-২০২১,শুক্রবার।

দুই ম্যাচ বাকি থাকতেই অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-২০ সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অস্ট্রেলিয়ার সাথে টি-টোয়েন্টি সিরিজ জিতে ইতিহাস গড়লো বাংলার টাইগাররা। পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে টান টান উত্তেজনার ম্যাচে ১০ রানে হারিয়েছে বাংলাদেশ। স্নায়ু শক্ত রেখে দারুণ বোলিং পারফরম্যান্সে অস্ট্রেলিয়াকে রুখে দিয়ে সিরিজ জিতে নিয়েছে টাইগাররা।

দুই ম্যাচ জিতে সিরিজে এগিয়ে থেকে সিরিজ জিতে নেয়ার সুযোগ সামনে দারুণভাবে কাজে লাগিয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার নিয়ন্ত্রিত বোলিংয়ে ১২৮ রানের টার্গেট দেয় বাংলাদেশ। রান তাড়া করতে নেমে মুস্তাফিজের মোহ জাগানিয়া বোলিংয়ে সেই রান টপকে যেতে পারেনি অস্ট্রেলিয়ান ক্রিকেটারা।

ব্যাটিংয়ে নেমে নাসুমের আঘাতে শুরুতেই বিপদে পড়ে অস্ট্রেলিয়া। মাত্র ১ রান করে নাসুমের বলে ক্যাচ তুলে দিয়ে ফিরে যান ম্যাথু ওয়েড। কিন্তু এই ধাক্কা সামলে নেন দুই অস্ট্রেলিয়ান মিচেল মার্শ এবং দলে সুযোগ পাওয়া বেন বেন ম্যাকডারমট। দুইজন মিলে গড়েন ৬৯ রানের জুটি। ম্যাচ থেকে অনেকটাই দূরে সরে যায় বাংলাদেশ।

১৩ তম ওভারে বলে ফেরেন মুস্তাফিজ। ফিরেই চাপে ফেলেন অজিদের। তার বলে মিচেল মার্শ একবার ক্যাচ তুলে দিলেও সেই ক্যাচ মিস করে বাংলাদেশের ম্যাচে ফেরার আশা নষ্ট করেন শরিফুল। তবে তার পরের ওভারেই বলে এসে এসে বেন ম্যাকডারমটকে বোল্ড করে সাকিব এই জুটি ভাঙেন।

এরপরপরই খেলায় ফেরে বাংলাদেশ। ক্রিজে নামা নতুন ব্যাটসম্যান হেনরিকসকে স্লোয়ারে ফেরান শরিফুল। তখনও ক্রিজে ছিলেন অভিজ্ঞ মিচেল মার্শ। নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারের চতুর্থ হাফ সেঞ্চুরি তুলে নিয়ে টেনে নিয়ে যান সামনে থেকে। অজিদের সামনে থেকে টেনে নিয়ে যাচ্ছিলেন তিনি। বে তাকে ম্যাচ শেষ পর্যন্ত নিয়ে যেতে দেননি শরিফুল। ৫১ রান করা মিচেল মার্শকে ক্যাচের ফাঁদে ফেলে নিজের শিকারে পরিণত করেন শরিফুল।

ম্যাচের শেষদিকে এসে মুস্তাফিজ তার স্বভাবসুলভ নিয়ন্ত্রিত বোলিংয়ে কাবু করেন অস্ট্রেলিয়াকে। শেষ দুই ওভারে অস্ট্রেলিয়ার দরকার ছিল ২৩ রান। মুস্তাফিজ ১৯ তম ওভারে মাত্র ১ রান দিয়ে সহজ করে দেন বাংলাদেশের জয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com