Logo
শিরোনাম :
টাঙ্গাইল-৭ আসনে নৌকা প্রতীকের প্রার্থী খান আহমেদ শুভ বিজয়ী এ শহরের মানুষ আমাকে বিমুখ করেনিঃ আইভী পাংশায় কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোস্তফা শেঠের মৃত্যু নীলফামারীতে স্কুল অব জার্নালিজমের কোর্স সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত ঘিওর উত্তর পাড়া যুব সংর্ঘের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন মানিকগঞ্জে ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের কার্যালয় উদ্বোধন ফরিদপুরে নবজাতক কপাল কেটে ফেলেছে নার্স ও আয়া নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু পাংশায় হতদরিদ্র নারীর চোখের ছানী অপারেশনে আর্থিক সহযোগিতা প্রদান করল ব্লাড ব্যাংক
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঐতিহাসিক সিরিজ জয়ে টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

রিপোর্টার / ১৩১ বার
আপডেটের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক ৯ আগস্ট, ২০২১ ,সোমবার।
\
অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় আগেই নিশ্চিত হয়েছিল। সিরিজের পঞ্চম ম্যাচে ছিল শুধুই নিয়ম রক্ষা। তবে সেই নিয়ম রক্ষার ম্যাচেই অজিদের তছনছ করেছে টাইগাররা। ৪-১ ব্যবধানে জিতে নিয়েছে সিরিজ। এমন অর্জনে মাহামুদউল্লাহ রিয়াদের দলকে অভিনন্দন জানিয়েছেন দেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

এদিন ম্যাচ শেষে রাষ্ট্রপতির কার্যালয় জানায়, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চারটিতে জয় লাভ করে বাংলাদেশের সিরিজ জয়ে দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

এদিকে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো আরেক বার্তায় বলা হয়, পাঁচ ম্যাচের সিরিজের চারটিতে জয় লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬০ রানে হারিয়েছে বাংলাদেশ। বাংলাদেশের করা ১২২ রানের জবাবে অস্ট্রেলিয়া থেমেছে ৬২ রানে। যা অস্ট্রেলিয়ার ইতিহাসে সর্বনিম্ন রানের রেকর্ড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com