Logo
শিরোনাম :
প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে : সেতুমন্ত্রী কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু পৌর মেয়রের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় সৈয়দপুরে তোলপাড়  মানিকগঞ্জে মাদ্রসার ছাত্রকে বলাৎকার, অধ্যক্ষসহ গ্রেপ্তার তিন মানিকগঞ্জে কৃষক হত্যা মামলায় আমৃত্যু যাবজ্জীবন কারাদন্ড নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান ঘুম ঘুম অবস্থায় ছিলেন বাস চালক, অতপর নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে পড়ল বাস
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

হরিরামপুরে পাঁচ দোকান মালিককে জরিমানা

রিপোর্টার / ৩০ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি:১০ আগস্ট-২০২১,মঙ্গলবার।
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা ও বিক্রির অপরাধে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার তিনটি ফার্মেসি মালিক ও দুটি মুদি দোকান মালিককে ১১ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর।
মঙ্গলবার সকালে উপজেলার নয়ারহাট ও লেছড়াগঞ্জ বাজারে অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর। অধিদপ্তরের মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখা ও বিক্রির অপরাধে নয়ারহাট বাজারে সন্ধ্যা ফার্মসির দোকানের মালিককে ৮ হাজার পাচশ টাকা, আসাদুল স্টোরকে ১ হাজার টাকা, হৃদয় স্টোরকে পাঁচশ টাকা এবং লেছড়াগঞ্জ বাজারের দুটি ফার্মেসির দোকান মালিককে ২ হাজার পাঁচশ টাকা জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com