Logo
শিরোনাম :
পাংশায় সৈয়দ রশিদুন্নবী হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে মতবিনিময় সভা যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব পাংশায় প্রতিপক্ষের দুইদফায় হামলায় পিতা-পুত্র হাসপাতালে বাংলাদেশের ‘অভাবনীয়’ সাফল্যের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব মানিকগঞ্জে ব্যস্ত সময় পার করছে ৫ শতাধিক ঢাক- ঢোল তৈরির কারিগররা ঘিওরের বড়টিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটির ৪টি পদ শূণ্য ।শত শত রোগীরা চিকিৎসা বঞ্চিত দৌলতপুরে ৮ ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইছে। প্রার্থীদের মনোনয়ন পেতে দৌড়ঝাপ । শনিবার থেকে বিমানবন্দরে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শুরু জাতিসংঘের উচ্চপর্যায়ের আলোচনায় প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবসনে আন্তর্জাতিক শক্তির নিষ্ক্রিয়তায় মর্মাহত বাংলাদেশ পাংশায় যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মহিলাদের ৭দিন ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণের উদ্বোধন
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঘিওরে শশুরের বিরুদ্ধে পুত্রবধুর মামলা সাড়ে ১৩ ঘন্টার মধ্যে আদালতে চার্জশীট

রিপোর্টার / ১১৮ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি::১১ আগস্ট-২০২১,বৃহস্পতিবার।
মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশ মাত্র সাড়ে ১৩ ঘন্টায় মধ্যে একটি যৌন নির্যাতন মামলার আসামীকে গ্রেপ্তারসহ আদালতে অভিযোগপত্র ( চার্জশীট) দিয়েছেন। ঘিওর উপজেলা এক গৃহবধু তার শ^শুরের বিরুদ্ধে মঙ্গলবার রাত ৪টার সময় ঘিওর থানায় মামলাটি করেছিলেন। আর অভিযোগপত্র দাখিল কর্ াহয় বুধবার বিকেল ৫ টায়।
ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি ) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বীর সিংজুরী গ্রামে এক গৃহবধু মঙ্গলবার দিবাগত রাত ৪টার দিকে ঘিওর থানায় তার শশুর মোঃ সায়েদুর রহমান (৪৭) বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগে মামলা করেন। পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের নেতৃত্বে মামলাটি দ্রুত তদন্ত করে অভিযোগের সত্যতা পান তদন্তকারী কর্মকর্তা পুলিশ উপপরিদর্শক মোঃ আল মামুন। তাৎক্ষনিক অভিযুক্ত গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। এর পর তদন্তকারী কর্মকর্তা মামলার বাদি ও স্বাক্ষীদের জবানবন্দি গ্রহন করে মাত্র সাড়ে ১৩ ঘন্টার মধ্যে বুধবার বিকেল ৫টার মধ্যে ঊর্ধ্বতন কর্তৃপরে সিদ্ধানে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারায় মামলার অভিযোগ আদালতে দাখিল করেন। ঘিওরের মধ্যে কোন মামলার এটিই দ্রুততম সময়ের মধ্যে আসামীকে গ্রেপ্তার ও আদালতে অভিযোগপত্র দাখিলের ঘটনা এটাই প্রথম। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
গৃহবধু মামলায় উল্লেখ করেছেন তার স্বামী দিনমজুরের কাজে অধিকাংশ সময় বাড়ি বাইরে থাকেন। এক সন্তান নিয়ে তিন স্বামীর বাড়িতে থাকেন। তার শশুর সায়েদুর রহমান দীর্ঘ দিন ধরে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। বিষয়টি তার স্বামীকে জানালে শশুরকে স্থানীয় লোকজন দিয়ে সর্তক করা হয়। কিন্তু গত ২৫ জুলাই রাতে গৃহবধু তার সন্তান নিয়ে ঘরে ঘুমিয়ে থাকার সময় আসামী তাকে শ্লীলতাহানি করে। তার ডাকচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামী দ্রুত পালিয়ে যায়। পরে স্বামীর সাথে আলোচনা করে মঙ্গলবার রাতে তিনি মামলাটি করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com