Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশায় অভিযানে সঙ্ঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্যসহ ৯ আসামী গ্রেফতার

রিপোর্টার / ৮১ বার
আপডেটের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ২৬ জুন-২০২১,শনিবার।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ শনিবার দিবাগত গভীর রাতে ২৬ জুন উপজেলার হাবাসপুর ইউপির চর আফড়া গ্রামে অভিযান চালিয়ে চোরাই ১টি অটোভ্যান ও ১টি ইজিবাইক উদ্ধার করেছে। একইসাথে সঙ্ঘবদ্ধ চোরচক্রের ৭জন সদস্যসহ মোট ৯জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানা পুলিশের একটিদল শনিবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে আসামী নূর ইসলামের বসতবাড়ী থেকে চোরাই ১টি ব্যাটারী চালিত তিনচাকা বিশিষ্ট সবুজ রঙের পুরাতন ইজিবাইক (যার মূল্য আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা) এবং একই গ্রামের আসামী আব্দুল খালেকের বাড়ী থেকে ১টি তিনচাকা বিশিষ্ট ব্যাটারী চালিত পুরাতন অটোভ্যান (যার মুল্য আনুমানিক ২০ হাজার টাকা) উদ্ধারসহ সঙ্ঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য নূর ইসলাম (৪২), বিকু সরদার (৩০), মিজান (২৪), জীবন (২২), এনামুল কাজী হৃদয় (২১), নাজিম হোসেন (৩১) ও আব্দুল খালেক (৫০) ৭জন এবং অপর মামলার ২জন আসামীসহ মোট ৯জন আসামীকে গ্রেফতার করেছে।
এ ঘটনায় পাংশা মডেল থানান এসআই হুমায়ুন রেজা বাদী হয়ে পাংশা মডেল থানায় ১টি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৫, ধারা ৩৭৯/৪১১/৩৪ দ.বি.।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান আসামীদের গ্রেফতার এবং চোরাই অটোভ্যান ও ইজিবাইক উদ্ধারের তথ্য নিশ্চিত করেন।
(ক্যাপশন ঃ পাংশা মডেল থানা পুলিশ শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে সঙ্ঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্যসহ মোট ৯জন আসামীকে গ্রেফতার এবং চোরাই অটোভ্যান ও ইজিবাইক উদ্ধার করেছে)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com