Logo
শিরোনাম :
পাংশায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত- ১০ সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক  খেয়ে তিন সন্তানের জনকের আত্মহত্যা টাঙ্গাইলে করোনা টিকা নিবন্ধনে দুই হাজার টাকা করে হাতিয়ে নেওয়া ১ জন গ্রেফতার টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫ জনের মৃত্যু অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী দেশে ভ্যাকসিনের কোনো সংকট নেই: ওবায়দুল কাদের গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে আরও ২৩৭ জনের মৃত্যু একনেকে আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন সৈয়দপুরে ৪৫ জন যাত্রীসহ  ঢাকাগামী নৈশকোচ আটক নাগরপুরে পুত্রবধূ ধর্ষণ চেষ্টা মামলায় শ্বশুর গ্রেফতার
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

নাগরপুরে যৌতুকের বলি লাভলী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

রিপোর্টার / ৪৫ বার
আপডেটের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-২৭ জুন-২০২১,শনিবার।
টাঙ্গাইলের নাগরপুরে যৌতুকের বলি লাভলী হত্যার সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলার কোকাদাইর এলাকাবাসীর উদ্যোগে নাগরপুর উপজেলা মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতর বাবা মো. চাঁন মিয়া (৬৫), মাতা সুজিয়া খাতুন (৫০), মো. শহিদুল ইসলাম ও মো. ফিরোজ মিয়া প্রমুখ। এ সময় নিহতের পরিবারসহ এলাকার শত শত নারী পুরুষ মানববন্ধনে অংশ নেন।
নিহতর বাবা চাঁন মিয়া সুষ্ঠ তদন্ত, ন্যায় বিচার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। তিনি আরো বলেন, লাভলীর স্বামী মো.লুৎফর রহমান এ হত্যাকান্ডের মূল আসামী আমরা তার ফাঁসির দাবী করছি।
নিহতর মাতা সুজিয়া খাতুন বলেন, আসামী লুৎফর রহমানের পরিবারের পক্ষ থেকে প্রতিনিয়ত আমাদের হুমকি দিয়ে আসছে। আমি আমার মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই। প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন আর কোন মেয়ের যেন এরকম হত্যার শিকার হতে না হয়।
উল্লেখ্যঃ-যৌতুকের কারনে তিন সন্তানের জননী লাভলী আক্তারকে গত বছর ১৫/১১/২০২০ তারিখে উপজেলার গয়হাটা ইউনিয়নের রসুলপুর বনগ্রামের স্বামীর বাড়িতে তার স্বামী ও স্বামীর বাড়ীর লোকজন লাভলীকে হত্যা করে মুখে বিষ ঢেলে দেয়। পরে নিহত লাভলীর স্বামী তার লাশ নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে রেখে পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com