Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক পিকআপ সংঘর্ষে চালক নিহত

রিপোর্টার / ৫৪ বার
আপডেটের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ২৭ জুন-২০২১,রবিবার।

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাথাইলকান্দি এলাকায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপার আহত হয়েছেন। রোববার ভোরে মহাসড়কের কালিহাতি উপজেলার পাথাইলকান্দি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রমজান আলী (২৫) ও আহত নাদিম (২২) ময়মনসিংহের গৌরিপুর এলাকার বাসিন্দা।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাজশাহী থেকে ছেড়ে আসা আম ভর্তি পিকআপ (ঢাকা মেট্রো-ন ২০-৭১০৮) ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে পিকআপটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাথাইলকান্দি এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট ভর্তি একটি ট্রাকের (বগুড়া মেট্রো-ট ১১-১১৮৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পিকআপটির চালক রমজান আলী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় হেলপার নাদিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নিতে কিছুটা সময় লাগে। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাকগুলি সরিয়ে নিলে সকাল সাড়ে নয়টার দিকে যানচলাচল স্বাভাবিক হয়। এলেঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com