Logo
শিরোনাম :
পাংশায় কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোস্তফা শেঠের মৃত্যু নীলফামারীতে স্কুল অব জার্নালিজমের কোর্স সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত ঘিওর উত্তর পাড়া যুব সংর্ঘের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন মানিকগঞ্জে ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের কার্যালয় উদ্বোধন ফরিদপুরে নবজাতক কপাল কেটে ফেলেছে নার্স ও আয়া নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু পাংশায় হতদরিদ্র নারীর চোখের ছানী অপারেশনে আর্থিক সহযোগিতা প্রদান করল ব্লাড ব্যাংক সৈয়দপুরে যুবককে পিটিয়ে হত্যা করে ক্যানেলের পানিতে গুম, ৩ জন আটক নাগরপুরে ইজিবাইক ও সিএনজি সংঘর্ষ নিহত ১
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

চৌহালীতে স্বামী ও তার পরিবারের  বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ স্ত্রীর  

রিপোর্টার / ৫৫ বার
আপডেটের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

মাহমুদুল হাসান,চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি :২৭ আগস্ট-২০২১,শুক্রবার।
 সিরাজগঞ্জের চৌহালী  উপজেলার  বৈন্যা গ্রামে হারুন অর রশিদ এর মেয়ে তারাভানু(২১) স্বামী সাইফুল ও তার পরিবারের বিরুদ্ধে  নির্যাতনের অভিযোগ উঠেছে ৷     এবিষয়ে গত বুধবার নির্যাতিত মোছাঃ তারা ভানু বাদী হয়ে কোটে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ১১-গ/৩০ ধারায় একটি মামলা করেছেন।   স্বামী কর্তৃক প্রতারণা ও নির্যাতনের শিকার গৃহবধু তারা ভানুর  বিয়ে হয় পার্শবর্তী টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের বনগ্রাম ( রসুলপুর) গ্রামের হাসান আলী সিকদারের ছেলে সাইফুলের সাথে।
স্বামী সাইফুল ইসলাম সিকদার(২৭), শশুর হাসান আলী সিকদার(৫২), শাশুরি রেনু বেগম(৪৫) ও ননদ রুমি আক্তার (২০) এর নির্যাতনের বিরুদ্ধে  বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্র্যাইব্যূনালে ৪ জনকে আসামী করে মামলা করা হয়।  মামলার আরজি, বাদী ও তার পরিবার সূত্রে জানা গেছে,গত ৫ বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে পরে গত ১৭/৫/১৮ ইং তারিখে ইসলামি শরা-শরীয়ত মেতাবেক রেজিঃ কাবিন নামা মূলে পাচ লক্ষ টাকা দন মোহরানা ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। স্বামী স্ত্রীর দাম্পত্য জীবনের  ৩/৪ বছর  না যেতেই গত ২১/৮/২০২১ শনিবার বিকালে স্বামী সাইফুল,শ্বশুর হাসান সিকদাসহ কয়েকজনে কোদালিয়া বাজারের পুর্ব পাশে  সুকৌশলে ফাঁকা জায়গায় নিয়ে পাকা রাস্তায় উপরে তারা ভানুকে শারীরিক ভাবে মেরে আহত করে ফেলে রেখে যায় । এর আগেও তার স্বামী তারা ভানুকে বাবার বাড়ি
থেকে যৌতুক আনতে বলে, তারা ভানু অস্বীকার করায় মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করা হয় । গত ২১ আগষ্ট আবারো তারা ভানুকে  যৌতুকের টাকার জন্য স্বামী, শশুর, শাশুরি ও ননদ মিলে মার-ধর করে  আহত করে ৷ খবর পেয়ে তারা ভানুর পিতা হারুন অর রশিদ মেয়েকে  উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল সার্জন স্লোলজিষ্ট কমিউনিটি হাসপাতালে চিকিৎসা দেন। বাদী তারা ভানু টাঙ্গাইলের সোহরাব উদ্দিন ম্যাটস এর  শিক্ষার্থী ৷ তিনি মামলা করায় আসামীরা মামলা তুলে নিতে  ভানুকে হত্যার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে।
####২৭/৮/২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com