Logo
শিরোনাম :
দৌলতপুরে পুলিশ সুপারের পূজামন্ডপ পরিদর্শন পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত বাংলাদেশ ঝুঁকি মোকাবিলায় বিশ্বের আদর্শ দেশ পাংশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপিত রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা সাবেক মন্ত্রী মোশাররফের এপিএস যুবলীগ নেতা ফোয়াদ ২ দিনের রিমান্ডে অবৈধ সম্পদ অর্জন মামলায় বাবরের ৮ বছরের কারাদণ্ড
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশায় পুলিশের অভিযানে গ্রেফতার-৩, আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধার

রিপোর্টার / ৪৫ বার
আপডেটের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :৩০ আগস্ট-২০২১,সোমবার।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ সোমবার ৩০ আগস্ট দিবাগত রাতে অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামাল, অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধারসহ ৩জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের কোলানগর গ্রামের জিল্লুর রহমান শেখের ছেলে সালাম শেখ (২২), একই গ্রামের সোহরাব খাঁর ছেলে রমজান খাঁ ও কশবামাজাইল ইউপির ডেমনামারা গ্রামের মহর উদ্দিনের ছেলে লিটন মন্ডল (২০)।
জানা যায়, রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এমএম শাকিলুজ্জামানের সার্বিক দিকনির্দেশনায় রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত করাসহ অবৈধ অস্ত্রগুলি উদ্ধারের লক্ষ্যে পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা ও পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে এসআই আমজাদ হোসেন, এসআই মিজানুর রহমান, এএসআই জহিরুল হক ও এএসআই নাছির উদ্দিন, এএসআই মোহাম্মদ জাহিদুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে সরিষা ইউপির সরিষা দক্ষিণপাড়া গ্রামের মৃত ইছাহাক মন্ডলের ছেলে শ্যালো ইঞ্জিন মেকার আল্লেক মন্ডলের বাড়িতে সংঘটিত ডাকাতি মামলার (মামলা নং-১১, তারিখ ১৩/০৮/২০২১) সন্ধিগ্ধ আসামী সালাম শেখকে গ্রেফতার করে তার হেফাজত থেকে লুণ্ঠিত মালামালসহ ২টি ওয়ান শুটার গান, ৪টি তাজা কার্তুজ, ৪টি তাজা ককটেল, ২টি চাইনিজ কুড়াল, ২টি হাসুয়া, ১টি রামদা ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে। পরবর্তীতে অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাতদলের সক্রিয় সদস্য সালাম শেখের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ডাকাতি মামলার লুণ্ঠিত ১টি মোবাইল ফোনসহ আসামী রমজান খাঁ ও লিটন মন্ডলকে গ্রেফতার করে।
সোমবার দুপুরে পাংশা মডেল থানায় এক প্রেস ব্রিফিং-এ পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। পুলিশ কর্মকর্তারা বলেন- ধৃত আসামীদের মধ্যে সালাম শেখ তার হেফাজতে অবৈধ অস্ত্রগুলি রেখে বিভিন্ন এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসীসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে অস্ত্রগুলি সরবরাহ করত। তার হেফাজত থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় এসআই আমজাদ হোসেন বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ১৪। মামলাটি এসআই হুমায়ুন রেজা তদন্ত করছেন বলে জানা গেছে।
এদিকে, অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাতদলের সক্রিয় সদস্যদের গ্রেফতার এবং লুণ্ঠিত মালামাল, অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধারে এলাকার শান্তিপ্রিয় মানুষ পুলিশ প্রশাসনকে অভিনন্দন জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com