Logo
শিরোনাম :
পাংশায় সৈয়দ রশিদুন্নবী হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে মতবিনিময় সভা যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব পাংশায় প্রতিপক্ষের দুইদফায় হামলায় পিতা-পুত্র হাসপাতালে বাংলাদেশের ‘অভাবনীয়’ সাফল্যের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব মানিকগঞ্জে ব্যস্ত সময় পার করছে ৫ শতাধিক ঢাক- ঢোল তৈরির কারিগররা ঘিওরের বড়টিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটির ৪টি পদ শূণ্য ।শত শত রোগীরা চিকিৎসা বঞ্চিত দৌলতপুরে ৮ ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইছে। প্রার্থীদের মনোনয়ন পেতে দৌড়ঝাপ । শনিবার থেকে বিমানবন্দরে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শুরু জাতিসংঘের উচ্চপর্যায়ের আলোচনায় প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবসনে আন্তর্জাতিক শক্তির নিষ্ক্রিয়তায় মর্মাহত বাংলাদেশ পাংশায় যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মহিলাদের ৭দিন ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণের উদ্বোধন
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

রিশিদপুরে নির্মানাধীন কয়ড়া ব্রীজ উদ্বোধনের অপেক্ষায়

রিপোর্টার / ৪৯ বার
আপডেটের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

এম.এ.রফিক ,জামালপুর   প্রতিনিধি:০৪ সেপ্টেম্বর-২০২১,শনিবার।
জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের ছোনটিয়া জিসি-বাঁশচড়া সড়কে ৯০ মিটার দীর্ঘ কয়ড়া ব্রীজ নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে। আগামী ২ মাসের মধ্যে উদ্বোধন করা হতে পারে ব্রীজটি। জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, ময়মনসিংহ অঞ্চল পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৫ কোটি ৩৯ লক্ষ পঁয়ষট্টি হাজার ৭শ ৯৫ টাকা ব্যয়ে মেসার্স চৌধুরী এন্টারপ্রাইজের মাধ্যমে ২০২০ ইং সালের ৮ই নভেম্বর ব্রীজ নির্মাণের কাজ শুরু করা হয়। যার সমাপ্তির তারিখ আগামী ০৮ অক্টোবর ২০২১ইং সাল। ইতিমধ্যে ব্রীজের প্রায় ৭০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। এ বিষয়ে ঠিকাদারী প্রতিনিধি মোঃ মঞ্জুরুল খন্দকার বলেন, আমরা কার্যাদেশ পাওয়ার সাথে সাথেই প্রকল্পের কাজ শুরু করেছি। দিনরাত পরিশ্রম করে শেষ পর্যায়ে এসেছি। আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ সম্পন্ন হবে। এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মোঃ রমজান আলী বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যেই যান চলাচলের জন্য ব্রীজটি উন্মুক্ত করে দেওয়া হবে। ঠিকাদারী প্রতিষ্ঠান কার্যাদেশ পেয়ে খুব দ্রুত সময়ের মধ্যেই কাজটি করে এসেছে। আশা করছি আগামী ২ মাসের মধ্যেই ব্রীজটি উদ্বোধন করা হবে। এ বিষয়ে স্থানীয় স্কুল মাস্টার আঃ রহিম বলেন, এখানে একটি সরু ব্রীজ ছিল। যার কারনে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটেছে। বর্তমানে যে ব্রীজটি নির্মাণ হচ্ছে তা উন্মুক্ত হলে সাধারণ মানুষের চলাচলের জন্য অনেক সুবিধা হবে। রশিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ¦ আসাদুজ্জামান চাঁন বিএসসি বলেন, এক সময় এই রাস্তায় চলাচল খুবই কষ্টকর ছিল। কৃষকের উৎপাদিত ফসল বাজারে আনতে খুবই কষ্ট হতো। ব্রীজটি সরু থাকার কারনে প্রায়ই সেখানে দূর্ঘটনা ঘটতো। বর্তমান সরকার সাধারণ মানুষের সুবিধার কথা চিন্তা করে কয়েক কোটি টাকা ব্যয়ে এই ব্রীজটি নির্মাণ করছে। ব্রীজটি নির্মাণ হলে পাশ^বর্তী ইউনিয়ন দিগপাইত, শ্রীপুর, বাঁশচড়া, রানাগাছা সহ প্রায় ১০-১২টি ইউনিয়নের কয়েক হাজার মানুষের অনেক সুবিধা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com