Logo
শিরোনাম :
নীলফামারীতে ২০৬৩ জন দুস্থের মাঝে জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ  নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ ভাই বোন নিহত, বাঁচাতে গিয়ে প্রতিবেশী আর দেখতে এসে নানার মৃত্যু ঘিওরে ৩৮৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দ জামালপুরে পুলিশ সুপার নাছির উদ্দিনের প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু  আগামী ১৭ ডিসেম্বর হতে যাচ্ছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ সারি : টানা বৃষ্টিতে মানুষের দূর্বিসহ ভোগান্তি ​তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

জামালপুরে বৃদ্ধি পাচ্ছে করোনা রোগী॥ ছড়িয়ে পড়ছে গ্রাম অঞ্চলে

রিপোর্টার / ১৬৮ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

এম.এ.রফিক ,জামালপুর প্রতিনিধি:২৯ জুন-২০২১,মঙ্গলবার।
জামালপুরে সর্বশেষ ১৭৫টি নমুনা পরীক্ষায় গত রোববার ৪৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় রয়েছে ২৩ জন। এছাড়া রয়েছে মেলান্দহ উপজেলায় ৩ জন, মাদারগঞ্জ উপজেলায় ৩ জন, ইসলামপুর উপজেলায় ১ জন, সরিষাবাড়ী উপজেলায় ৮ জন, দেওয়ানগঞ্জ উপজেলায় ২ জন, বকশীগঞ্জ উপজেলায় ৬ জন। জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, পৌরসভার নয়াপাড়ায় ২ জন, আমলাপাড়ায় ২ জন, কলাবাগান, পাথালিয়া, মিয়াপাড়া, বেলটিয়া, শেখ হাসিনা মেডিকেল কলেজ, জিগাতলা, মৃধাপাড়া, শাহপুর, গেইটপাড়, মির্জাপুর ও জেনারেল হাসপাতালে ১জন করে রোগী রয়েছে। সেই সাথে সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের নান্দিনায় ২ জন, শরিফপুর, তুলসীপুর ও শ্রীপুর ইউনিয়নে করোনা রোগী শনাক্ত করা হয়েছে। যা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৬.২৮ ভাগ। জামালপুর শহরের গেইটপাড় এলাকায় ৬০ বছরের ১ পুরুষ গতকাল করোনা শনাক্ত হয়ে মারা গেছে। এ নিয়ে জামালপুরে মোট মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ৪৭ জন। এ যাবৎ জেলায় মোট করোনা রোগী শনাক্ত করা হয়েছে ২ হাজার ৭শ ৪০ জন। করোনা রোগ প্রতিরোধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন প্রতিনিয়ত মাঠপর্যায়ে কাজ করে যাচ্ছে। সরকারের নির্দেশনা অনুযায়ী মাস্ক বাধ্যতামূলক করার জন্য মাঠ প্রশাসন কাজ করছে। সেই সাথে সোমবার সারাদেশের ন্যায় জামালপুর শহরেও গণপরিবহন বন্ধ রয়েছে। শহরে অটোরিক্সা চলাচল করলেও পড়তে হচ্ছে পুলিশি তল্লাসীর মুখে। জেলা পুলিশ প্রতিনিয়ত নজরদারী করছে শহর জুরে। জরুরী প্রয়োজন ছাড়া শহরে প্রবেশ করতে দিচ্ছে না পুলিশ প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com