Logo
শিরোনাম :
টাঙ্গাইল-৭ আসনে নৌকা প্রতীকের প্রার্থী খান আহমেদ শুভ বিজয়ী এ শহরের মানুষ আমাকে বিমুখ করেনিঃ আইভী পাংশায় কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোস্তফা শেঠের মৃত্যু নীলফামারীতে স্কুল অব জার্নালিজমের কোর্স সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত ঘিওর উত্তর পাড়া যুব সংর্ঘের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন মানিকগঞ্জে ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের কার্যালয় উদ্বোধন ফরিদপুরে নবজাতক কপাল কেটে ফেলেছে নার্স ও আয়া নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু পাংশায় হতদরিদ্র নারীর চোখের ছানী অপারেশনে আর্থিক সহযোগিতা প্রদান করল ব্লাড ব্যাংক
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সৈয়দপুরে স্কুল যাওয়ার পথে শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালো ট্রাফিক পুলিশ

রিপোর্টার / ৬৩ বার
আপডেটের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধিঃ১২ সেপ্টেম্বর-২০২১,রবিবার।
প্রায় দেড় বছর পর স্কুলে যাওয়ার মাঝ পথে  হাতে ফুল পেয়ে উচ্ছ্বসিত নীলফামারীর সৈয়দপুর শহরের শিক্ষার্থীরা। দীর্ঘদিন পর সড়কে শিক্ষার্থীদের দেখা পাওয়ায় এমন উদ্যোগ নেয়া হয় নীলফামারী ও সৈয়দপুর ট্রাফিক বিভাগের পক্ষ্য থেকে।
রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে এমন দৃশ্য চোখে পড়েছে সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু চত্বরের পুলিশ বক্সের সামনে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের মাঝে। ট্রাফিক বিভাগের সদস্যরা ফুলের সাথে হ্যান্ড স্যানিজেটর ও সার্জিকাল মাস্কও বিতরণ করেছে।
এ প্রসঙ্গে নীলফামারী ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) নাহিদ চৌধুরী পারভেজ জানান, শিক্ষার্থী ও অভিভাবকদের উৎসাহ দিতে এ উদ্যোগ নিয়েছি। কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে এ উদ্যোগ অনেক উৎসাহ দেবে নিশ্চিয়ই।
এ সময় সৈয়দপুর ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) জ্যোতির্ময় রায়, পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি উপস্থিত ছিলেন। ট্রাফিক বিভাগের এমন উদ্যোগ গোটা জেলা জুড়ে বেশ প্রশংসিত হয়েছে। সাধুবাদ জানিয়েছে অভিভাবক ও সুধীমহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com