Logo
শিরোনাম :
মায়ের কান্না কলমে শেখ মনির জন্মদিন উপলক্ষ্যে মানিকগঞ্জে রানা করা খাবার বিতরণ আখেরী মোনাজাতে লাখো মুসল্লির অংশগ্রহণে ৩ দিনের ইজতেমা শেষ শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত উপাচার্যের যোগদান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ৫ জন আটক, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন করেছি, এই অর্জনে মূল ভূমিকা রেখেছে ছাত্রলীগ -কৃষিমন্ত্রী দৈনিক জাগো প্রতিদিনের সম্পাদক শহীদুল্লাহ মুহাম্মদ শাহ নুরের মায়ের ইন্তেকাল রূপগঞ্জে মন্ত্রী গাজীর নির্দেশনায় আওয়ামীলীগ নেতা আনছর আলীর শীতবস্ত্র বিতরণ। সৈয়দপুরে ‘আটকেপড়া পাকিস্তানি’ নাম পরিবর্তনের দাবীতে উর্দূভাষীদের সংগঠন এসপিজিআরসি’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পাংশায় সাহিত্য উন্নয়ন পরিষদের সভা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

দেশে কোন তত্বাবধায়ক সরকার হবে না, নির্বাচন হবে সাংবিধানিক আলোকে -কৃষিমন্ত্রী

রিপোর্টার / ১২৩ বার
আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ১৮ সেপ্টেম্বর-২০২১,শনিবার।

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আবারো আরেকটি নির্বাচন সামনে আসছে। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি আবার হুমকি দিচ্ছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত তাদের অপশাসন-দুঃশাসন, জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড এবং অর্থনীতিকে ধ্বংস করার কারনে তাদের পায়ের নিচ থেকে মাটি সড়ে গেছে। তাদের সাথে জনগন নেই। তারা আন্দোলনের ডাক দেয় কিন্তু কোন মানুষ আন্দোলনে সাড়া দেয় না। তারা আবার আন্দোলনের হুমকি দিচ্ছে। তিনি আরো বলেন, বাংলাদেশে আগামী যে কোন নির্বাচন হবে সেটি করবে নির্বাচন কমিশন। বাংলাদেশে কোন নিরপেক্ষ সরকার হবে না, তত্বাবধায়ক সরকার হবে না। বাংলাদেশে হবে সাংবিধানিক সরকার। সাংবিধানিক আলোকে বাংলাদেশের নির্বাচন হবে। তার দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। যে নির্বাচন কমিশনারের উপর কোন সরকারের, কোন প্রধানমন্ত্রীর ও কোন স্বরাষ্ট্রমন্ত্রীর ভূমিকা থাকবে না। সেই নির্বাচনে আইন শৃঙ্খলা বাহিনী, সামরিক বাহিনীসহ সকল কিছু স্বাধীন ভাবে কাজ করবে এবং সুষ্ঠ সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার সকালে টাঙ্গাইলের সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। দুপুরে টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের উদ্যোগে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুস সবুর খান বীরবিক্রম এর স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি বালা মিয়ার সভাপত্বিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। এতে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম  জোহের ও টাঙ্গাইল সদর-৫ এর সংসদ সদস্য আলহাজ¦ ছানোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন টাঙ্গাইল -২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com