Logo
শিরোনাম :
নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন– –দুর্জয় নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ জন সৈয়দপুরে বাঁশঝাড় থেকে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী-শ্বাশুড়ী আটক ঘিওরে ধলেশ্বরী ক্যাফে এন্ড রেস্টুরেন্টের’ উদ্ধোধন আগামীতে বিএনপি’র মত নির্বাচনে না যাওয়ার চিন্তা ভাবনা করছে জাতীয় পার্টি- সৈয়দপুরে মজিবুল হক চুন্নু টাঙ্গাইলে পাঁচ হোটেল মালিককে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত মানিকগঞ্জে নানা আয়োজনে নবীন আইনজীবীদের বরন  টাঙ্গাইলে পোড়াবাড়ী ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মিজানের মনোনয়নপত্র জমা ঘিওরে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  দৌলতপুরে শহীদ বুদ্ধিজীবি দিবস ও  মহান বিজয় উদযাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার ঘটনায় সৈয়দপুর পৌর মেয়রের সংবাদ সম্মেলন

রিপোর্টার / ৬৫ বার
আপডেটের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ২৭ সেপ্টেম্বর-২০২১,সোমবার।

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী’র বিরুদ্ধে হওয়া অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পৌর পরিষদ। ২৭ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় পৌর অধিবেশন কক্ষে এটি অনুষ্ঠিত হয়।
কোন রকমে শুধু একটি লিখিত প্রেস রিলিজ পাঠ করেন মেয়র। তাতেও বেশ কয়েকটি ভুল থাকায় ক্ষমা প্রার্থনা করেন। উক্ত প্রেস রিলিজে মূল ঘটনা পাশ কাটিয়ে মেয়র বলেন, আমার বিরুদ্ধে পৌরসভার ৮ নং ওয়ার্ডের গাউসুল আজম ফারুকী নাকি মামলা করেছে। ওই মামলা বিষয়ে আমার জানা নেই। মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
তিনি আরও বলেন, মামলার বাদী বিগত পরিষদের আমলেও মহামান্য হাইকোর্ট এবং নীলফামারী জেলা ও দায়রা জজ কোর্টেও বিভিন্ন প্রকার মামলা করেছিলেন। সেগুলোতে আদালত পৌরসভার পক্ষে রায় দিয়েছেন এবং তার আবেদন খারিজ করেছেন।
মেয়র বলেন, আইন অমান্য করায় ইতোপূর্বে তার ছয়তলা ভবনের নকশা বাতিল করে অবৈধ স্থাপনা নিজ খরচে ভেঙে ফেলারও নির্দেশনা প্রদান করেছিলেন আদালত। কিন্তু তা অমান্য করে সরকারী কাজে বাধা, জনপ্রতিনিধিদের বিরুদ্ধে অবমাননাকর ও বিভ্রান্তিমূলক বিভিন্ন তথ্য ফেসবুকসহ গণমাধ্যমে প্রচার করে চলেছে।
তার এমন ডিজিটাল আইন পরিপন্থী কর্মকাণ্ডের বিরুদ্ধে শিগগিরি মামলা করার উদ্যোগ নিয়েছে পৌর পরিষদ। প্রশাসনের সহযোগীতা পেলে তার অবৈধ স্থাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে ফেলবো। আাদালতের সম্মান বাঁচানোর স্বার্থে একাজ করা হবে বলে জানান মেয়র।
তিনি বাদীর বিত্ত বৈভবের উৎস কোথায় এমন প্রশ্ন উত্থাপন করে বলেন, দুদকসহ বিভিন্ন দপ্তরে এ ব্যাপারে লিখিত জানানো হবে। একজনের জন্য যাতে কোন নাগরিকের সেবা বিঘ্নিত না হয় সেজন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন তিনি।
সংবাদ সম্মেলনে পৌর কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আকতার শাহিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন প্রমুখ।
এ ব্যাপারে গাউসুল আজম ফারুকী বলেন, মেয়র নির্বাচিত হলে আমার বাড়ির লিফট স্থাপনের জন্য নতুন নকশা অনুমোদন করে দিবেন বলে মেয়র ১ লাখ টাকা চেকের মাধ্যমে নিয়েছেন। চেকে তাঁর স্বাক্ষর ও টাকা উত্তোলনের নথিই তার প্রমান।
ক্ষমতার দাপটে ডিজিটাল নিরাপত্তা আইন ও দুদকের ভয় দেখিয়ে সত্যকে ধামাচাপা দেয়ার অপচেষ্টা করা হচ্ছে। কিন্তু তাতে মেয়র পার পাবেন না। মিথ্যের খোলস উম্মোচন হবেই। তখন তিনি আরও দিগম্বর হবেন। ওয়েট এন্ড সি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com