Logo
শিরোনাম :
নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ জন সৈয়দপুরে বাঁশঝাড় থেকে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী-শ্বাশুড়ী আটক ঘিওরে ধলেশ্বরী ক্যাফে এন্ড রেস্টুরেন্টের’ উদ্ধোধন আগামীতে বিএনপি’র মত নির্বাচনে না যাওয়ার চিন্তা ভাবনা করছে জাতীয় পার্টি- সৈয়দপুরে মজিবুল হক চুন্নু টাঙ্গাইলে পাঁচ হোটেল মালিককে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত মানিকগঞ্জে নানা আয়োজনে নবীন আইনজীবীদের বরন  টাঙ্গাইলে পোড়াবাড়ী ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মিজানের মনোনয়নপত্র জমা ঘিওরে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  দৌলতপুরে শহীদ বুদ্ধিজীবি দিবস ও  মহান বিজয় উদযাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে সৈয়দপুরে জেলা বিএনপি’র বিক্ষোভ ও স্মারকলিপি পেশ
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশার মৌরাট ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী রইচ মিয়া মাঠে

রিপোর্টার / ৪২ বার
আপডেটের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৬ অক্টোবর-২০২১,বুধবার।

আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী রইচ উদ্দিন মিয়া নির্বাচনী জনমত গঠনে মাঠে তৎপর হয়েছেন। তিনি মৌরাট ইউপি আওয়ামী লীগের সহসভাপতি। এর আগে মৌরাট ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন তিনি। পারিবারিক ভাবে আওয়ামী লীগ পরিবারের সন্তান। গত ৪ঠা অক্টোবর আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় মনোনয়নের আবেদন ফরম জমা দিয়ে গণসংযোগ কার্যক্রম জোরদার করেছেন আওয়ামী লীগ নেতা রইচ উদ্দিন মিয়া।
বুধবার ৬ই অক্টোবর বিকেলে নির্বাচন প্রসঙ্গে আলাপকালে আওয়ামী লীগ নেতা রইচ উদ্দিন মিয়া বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। দীর্ঘ কয়েক বছর মৌরাট ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলাম। গত কাউন্সিলের মাধ্যমে সহসভাপতির পদ পেয়ে সাংগঠনিক কাজ করছি। এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে তাদের পাশে আছি।
তিনি বলেন, আমাদের তিন ভাইয়ের যৌথ পরিবার। যা বিরল। আমাদের সংসার তিন ভাইয়ের পরিশ্রমের সংসার। পরিশ্রমের মধ্য দিয়ে আমরা পরিবারের সবাই সামাজিক ভাবে প্রতিষ্ঠিত হয়েছি। আমরা অতীতকে ভুলি নাই। মানুষের জন্য মানুষ। সমাজের সকল স্তরের মানুষেরই ন্যূনতম চাহিদা আছে। আল্লাহর রহমতে আমাদের অর্থনৈতিক অবস্থা যা আছে তাতে আমরা আল্লাহতায়ালার কাছে শুকরিয়া জানাই। এর মধ্যে যতদিন বেঁচে আছি মানুষের কল্যাণে কাজ করে যাবো এটাই একমাত্র লক্ষ্য। তিনি বলেন, রাজনীতি কোনো ব্যবসা নয়। এটা যে জনকল্যাণমূলক কাজ- সেটা প্রমাণ করতেই নির্বাচনে আসা।
রইচ উদ্দিন মিয়া আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমসহ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি আমার শতভাগ আস্থা আছে। নির্বাচিত হলে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে সন্ত্রাসমুক্ত ও মাদকমুক্ত মৌরাট ইউনিয়ন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য, আসন্ন মৌরাট ইউপির নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ৬জন। অপর মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- মোঃ হাবিবুর রহমান প্রামানিক (বর্তমান মৌরাট ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি), মোঃ শওকত আলী সরদার (মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান), মোহাম্মদ হাবিবুর রহমান মিয়া (মৌরাট ইউপি আওয়ামী লীগের সহসভাপতি), কেসমত আলী শেখ (মৌরাট ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক) ও এ্যাডভোকেট সুশান্ত কুমার বসু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com