Logo
শিরোনাম :
নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন– –দুর্জয় নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ জন সৈয়দপুরে বাঁশঝাড় থেকে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী-শ্বাশুড়ী আটক ঘিওরে ধলেশ্বরী ক্যাফে এন্ড রেস্টুরেন্টের’ উদ্ধোধন আগামীতে বিএনপি’র মত নির্বাচনে না যাওয়ার চিন্তা ভাবনা করছে জাতীয় পার্টি- সৈয়দপুরে মজিবুল হক চুন্নু টাঙ্গাইলে পাঁচ হোটেল মালিককে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত মানিকগঞ্জে নানা আয়োজনে নবীন আইনজীবীদের বরন  টাঙ্গাইলে পোড়াবাড়ী ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মিজানের মনোনয়নপত্র জমা ঘিওরে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  দৌলতপুরে শহীদ বুদ্ধিজীবি দিবস ও  মহান বিজয় উদযাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

উদ্ধার অভিযানের সংবাদ সংগ্রহে বিআইডব্লিউটি এর চেয়ারম্যানের অসদাচরণ।উদ্ধার কাজে প্রত্যায় আসছে না রুস্তম আসছে

রিপোর্টার / ৫২ বার
আপডেটের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক: ২৯ অক্টোবর-২০২১,শুক্রবার।

পাটুরিয়ায় ফেরি ডুবির ঘটনায় আজ শুক্রবার তৃতীয় দিনের মত উদ্ধার অভিযান চলার সময় সকাল ১১ টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে আসেন বিআইডবিøউটিএর চেয়ারম্যান কমান্ডোর গোলাম সাদিক। তিনি ঘাটে এসেই সাংবাদিকদের উদ্ধারস্থল থেকে বের হয়ে যেতে বলেন। পরবর্তীতে তিনি উপস্থিত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সাথে উত্তেজিত হয়ে অসদাচারণ করেন। তাৎক্ষনিক ভাবে এর প্রতিবাদ জানান ঘাটে উপস্থিত গণমাধ্যম কর্মীরা।
ডুবন্ত ফেরি থেকে সাড়ে ১০টার দিকে উদ্ধারকারী জাহাজ হামজা একটি কার্ভাডভ্যান উদ্ধার করেছে। ফেরিতে আটকে থাকা অন্য যানবাহনগুলো উদ্ধারের চেস্টা চলছে।
সকাল ১১ টার দিকে উদ্ধার অভিযান চলাকালে বিআইডবিøউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদিক গণমাধ্যম কর্মীদের সাথে অসদাচারণ করার পর দুঃখ প্রকাশ করেন। পরে তিনি গণমাধ্যমে বক্তব্য দেন।
বিআইডবিøউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদিক বলেন, বিআইডবিøউটএর সমতা না থাকলে বাংলাদেশের যে সমতা আছে, সেই সবকিছু আমরা ব্যবহার করব। এখন আমরা চেষ্টা করছি ডুবে যাওয়া যানবাহনগুলো উদ্ধার করার জন্য। দরকার হলে যানবাহন উদ্ধারের পরে ফেরি বিষয়ে চিন্তা করা হবে। বাংলাদেশে বিআইডবিøউটএর যে সমতা আছে। তা অন্য কোথাও নেই। যদি প্রয়োজন হয়, তাহলে বেসরকারি সহায়তা নেব ফেরি উদ্ধারের জন্য।
তিনি আরও বলেন, উদ্ধার কাজের উদ্ধারকারি জাহাজ প্রত্যয়ের পরিবর্তে শিমুলিয়া থেকে রুস্তম নামের আরেকটি জাহাজ আসবে। প্রায় সব যানবাহন তোলা হয়েছে আর মাত্র ৪টি ট্রাক বাকি আছে। আশা করি আগামী কালের মধ্যে যানবাহনগুলো তোলা শেষ হবে।
এদিকে গণমাধ্যম কর্মীদের সাথে অসদাচরণে প্রতিবাদে তৎক্ষনিক ভাবে মানিকগঞ্জ প্রেসকাবের সহসভাপতি আহম্মেদ সাব্বির সোহেল জানান, সকালে বিআইডবিøউটিএ’র চেয়ারম্যান কমান্ডোর গোলাম সাদেক দূর্ঘটনার বিষয়টি পরিদর্শন করতে আসেন। এসময় উদ্ধারকারি জাহাজ হামজা নদীতে থেকে একটি ট্রাক উদ্ধার করে এবং সংবাদকর্মীরা ওই ট্রাকের ছবি আনতে গেলে সংবাকর্মীদের সেখান থেকে চলে যেতে বলেন ও উদ্ধার কাজের বাহিরে গিয়ে ছবি ও ভিডিও নেন। আপনাদের তি হয়ে গেলে দায়িত্ব নেবে কেন। পরে বিআইডবিøউটিএ’র অন্যান্য কর্মকর্তা ও ফায়ার সাভিসের লোকজন এসে পরিস্থিতি সামাল দেন। সংবাদকর্মীদের সাথে অসদাচরণ এটি দুঃখের বিষয়। কারন সংবাদকর্মীরা দূর্ঘটনার পর থেকে কাজ করে যাচ্ছে। তাছাড়া সংবাদর্মীরা সব সময় নিরাপত্তা নিয়েই কাজ করে যাচ্ছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com