Logo
শিরোনাম :
আখেরী মোনাজাতে লাখো মুসল্লির অংশগ্রহণে ৩ দিনের ইজতেমা শেষ শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত উপাচার্যের যোগদান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ৫ জন আটক, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন করেছি, এই অর্জনে মূল ভূমিকা রেখেছে ছাত্রলীগ -কৃষিমন্ত্রী দৈনিক জাগো প্রতিদিনের সম্পাদক শহীদুল্লাহ মুহাম্মদ শাহ নুরের মায়ের ইন্তেকাল রূপগঞ্জে মন্ত্রী গাজীর নির্দেশনায় আওয়ামীলীগ নেতা আনছর আলীর শীতবস্ত্র বিতরণ। সৈয়দপুরে ‘আটকেপড়া পাকিস্তানি’ নাম পরিবর্তনের দাবীতে উর্দূভাষীদের সংগঠন এসপিজিআরসি’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পাংশায় সাহিত্য উন্নয়ন পরিষদের সভা অনুষ্ঠিত জনদের সঙ্গে দেখা না করেই ফিরতে হলো হরিপুরের সীমান্তে মিলন- মেলা থেকে  টাঙ্গাইল জেলা পরিবেশক মালিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাকুটিয়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি শামীম খান

রিপোর্টার / ৮৩ বার
আপডেটের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ৩০ অক্টোবর-২০২১,শনিবার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাগরপুর উপজেলার ১১নং পাকুটিয়া ইউনিয়নে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে লড়াই করতে সাধারণ ভোটারের সমর্থন পেয়ে প্রধানমন্ত্রী শেখহাসিনার নৌকা প্রতীক নিয়ে মাঠ চোষে বেড়াচ্ছেন পাকুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শামীম খান। নৌকা প্রতিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করতে যাচ্ছেন তিনি।

শামীম খান ঐ ইউনিয়নের ১১নং ওয়ার্ডের পাকুটিয়া গ্রামের মৃত- আরফান আলী খানের ছেলে। তিনি বংশগত আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা আরফান আলী খান অত্র ইউনিয়নের পরপর তিন বার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। শামীমের বড় ভাই সাইফুল ইসলাম খান বি.সি.আর.জি ডিগ্রি কলেজের সাবেক ভি.পি ছিলেন। শামীম খান এর আগেও নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চেয়ে ছিলেন ভাগ্যের নির্মম পরিহাসের কারনে প্রতিকটি অন্য কেউ পায়, কিন্তু জনসমর্থন না থাকায় বিজয় অর্জন করতে পারেনি। এরপর দীর্ঘ ৫টি বছর অতিবাহিত হয়ে গেলেও দলের প্রতি তার শ্রদ্ধা ভালবাসা একটুও কমেনি।

বিভিন্ন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন তিনি। আওয়ামী রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের বিভিন্ন প্রকার সেবা করে যাচ্ছেন তিনি। পাকুটিয়া ইউনিয়নের জনগনকে ঘিরেই তার বুক ভরা ভালোবাসা। তিনি বলেন, আমি যদি নির্বাচিত হই সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেওয়াই হবে আমার অঙ্গিকার। এছাড়া সরকারী সকল সুযোগ সুবিধা, গরিব দুঃখী সাধারন মানুষের দৌড়গোড়ায় পৌছে দেওয়াই হবে আমার মুল লক্ষ্য। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ মসজিদ মন্দির ও ধর্মীয় উপাসনালয়ের প্রতিটি কোনায় কোনায় চলে যাবে আমার উন্নয়নের ছোয়া। একটা আধুনিক মডেল ইউনিয়ন উপহার দেওয়া আমার দীর্ঘদিনের স্বপ্ন। এজন্য পাকুটিয়া ইউনিয়নের ৮০% জনগন আমাকে পাশে পেতে চান। তাদের স্বপ্ন বুনতেই আমার পথচলা। শামীমখান চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনের মাধ্যমে ডিজিটাল প্রচারণার পাশাপাশি ভোটারসহ সকলের দোয়া কামনা করছেন। জনগনের প্রতি তিনি আশা প্রকাশ করে বলেন, আমাকে আপনারা একটাবার সুযোগদিন আপনাদের স্বপ্নপুরনের দায়িত্ব আমার। সরেজমিনে দেখা গেছে গলির মোড়ে, বিভিন্ন হাটবাজার ও চায়ের স্টলেও শামীমের উপর সাধারন ভোটারদের নির্ভরতা বেশি লক্ষণীয়। সাধারন ভোটারগন তাকে আগামী (২৮শে নভেম্বর ২০২১ইং) ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাকুটিয়া ইউনিয়নে নৌকা প্রতীককে বিজয়ী করে শামীমকে ফুলের মালা দিয়ে বরণ করার আশা ব্যক্ত করেন। এলাকাবাসীর এমন পরামর্শ পেয়ে শামীম আত্ববিশাসী হয়ে উঠেছেন।

ভোটারদের ধারে ধারে ঘুরে দোয়া ও সমর্থন কামনা করে মাঠ চষে বেড়াচ্ছেন। নৌকার মাঝি শামীম খান আরো জানান, আপামর জনতার চাহিদা রক্ষা করতে আমি নৌকা নিয়ে এসেছি। আমার দৃঢ় বিশ্বাস আমার ইউনিয়নের নৌকা প্রেমী ও সাধারণ জনগন চাহিদা পূরনে আমাকেই বেছে নেবে। এ বিষয়ে পাকুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের সংখ্যা গরিষ্ট নেতাকর্মী ও নৌকা প্রেমী সাধারণ ভোটারদের সাথে কথা হলে তারা বলেন, শামীমখান একজন সাদা মনের মানুষ তাকে নৌকা দেওয়াতে আমরা খুশি হয়েছি। তাকে বিজয়ী করলে জনগন তাদের পছন্দের ব্যক্তিকেই খুজে পাবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com