Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশায় লকডাউনের ৪র্থ দিনে ভ্রাম্যমান আদালতে ১১জনের ৩১০০ টাকা জরিমানা

রিপোর্টার / ৪৬ বার
আপডেটের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৪ জুলাই-২০২১,রবিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে কঠোর লকডাউন বাস্তবায়নে তৎপর রয়েছে প্রশাসন। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত এক সপ্তাহের চলমান লকডাউনের চতুর্থ দিন রবিবার ৪ জুলাই সরকারী বিধিনিষেধ অমান্য করায় ১১জনের তিনহাজার একশত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
জানা যায়, রবিবার দুপুরে পাংশা বাজারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতে ৫ জনের আটশত টাকা এবং পাংশা পুরাতন বাজারে এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত ৬ জনের দুইহাজার তিনশত টাকা মোট ১১ জনের তিনহাজার একশত টাকা জরিমানা করেন। দন্ডবিধি ২৬৯ ধারায় এ অর্থদন্ড আদায় করা হয় বলে সংশ্লিষ্ট কর্মকর্তা তথ্য নিশ্চিত করেন।
পরে প্রশাসনের কর্মকর্তারা পাংশা বাজারে জনসচেতনতামূলক প্রচারণা অভিযান পরিচালনা করেন। এ সময় ইউএনও মোহাম্মাদ আলী এবং এসিল্যান্ড নুজহাত তাসনীম আওনের সাথে বাংলাদেশ সেনা বাহিনী ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com