Logo
শিরোনাম :
মায়ের কান্না কলমে শেখ মনির জন্মদিন উপলক্ষ্যে মানিকগঞ্জে রানা করা খাবার বিতরণ আখেরী মোনাজাতে লাখো মুসল্লির অংশগ্রহণে ৩ দিনের ইজতেমা শেষ শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত উপাচার্যের যোগদান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ৫ জন আটক, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন করেছি, এই অর্জনে মূল ভূমিকা রেখেছে ছাত্রলীগ -কৃষিমন্ত্রী দৈনিক জাগো প্রতিদিনের সম্পাদক শহীদুল্লাহ মুহাম্মদ শাহ নুরের মায়ের ইন্তেকাল রূপগঞ্জে মন্ত্রী গাজীর নির্দেশনায় আওয়ামীলীগ নেতা আনছর আলীর শীতবস্ত্র বিতরণ। সৈয়দপুরে ‘আটকেপড়া পাকিস্তানি’ নাম পরিবর্তনের দাবীতে উর্দূভাষীদের সংগঠন এসপিজিআরসি’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পাংশায় সাহিত্য উন্নয়ন পরিষদের সভা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সৈয়দপুরে রেলের জমি দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত

রিপোর্টার / ১৬ বার
আপডেটের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ১৪ নভেম্বর-২০২১,রবিবার।
সৈয়দপুরে রেলওয়ের বাংলো সংলগ্ন জমি দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। রোববার (১৪ নভেম্বর)  বেলা ১২ টায় শহরের সাহেবপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গর্ভবতী দুই নারীসহ ৬ জনের অবস্থা আশংকাজনক।
তারা হলেন, বাঁশবাড়ী বটগাছ মোড়ের ফরমান আলীর ৪ মাসের অন্তস্বত্বা স্ত্রী ফারজানা (৩৫), সাহেবপাড়ার মিঠুর ৩ মাসের অন্তঃস্বত্বা স্ত্রী সাবনাজ (২৪), একই এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবরা (৫০),   নাসিমের স্ত্রী মিতু, কাওসারের স্ত্রী জরিনা (৩৫) ও কয়া বাঁশবাড়ীর সোহাগের স্ত্রী শেফালী আক্তার (২৫)।
জানা যায়, শহরের সাহেবপাড়া এলাকায় সৈয়দপুর রেলওয়ে কারখানার বেলতলা গেটের বিপরীতে এল-২৫ নং বাংলো সংলগ্ন ৪ শতক জমি দখল করে আধাপাকা বাড়ী বানিয়ে বসবাস করছে মিঠু ও সাবনাজ দম্পতি। এর পাশেই রেলওয়ের আরও প্রায় ৫ শতক ফাকা জমিও ছিল তাদের দখলে।
রোববার সকাল ১১ টায় হঠাৎ করে শহরের বাঁশবাড়ী বটগাছ এলাকার ফরমান আলীর স্ত্রী ফারজানা দখল নেয়ার জন্য লোকজনসহ আসে। তারা বাঁশ ও টিন দিয়ে জায়গাটি ঘিরে দখলের চেষ্টা করলে বাধা দেয় সাবনাজ পরিবার। ফলে তাদের মধ্যে ঝগড়া বেধে যায়।
এক পর্যায়ে বিববমান দুই গ্রুপই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়। এর মধ্যে সাবনাজ ও ফারজানার  হাত ও মাথায় গভীরভাবে কাটা জখম হয়েছে। সেই সাথে উভয়েই অন্তঃস্বত্বা হওয়ায় শারীরিক অবস্থার চরম অবনতি হয়েছে। তাদেরসহ আহত সকলকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ের ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণ কর্তৃপক্ষ সহকারী প্রকৌশলী ওয়ার্কস্ (আইওডাব্লু)   মোঃ শরিফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত জমিতে দখলের জন্য নির্মিত অস্থায়ী স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, এ ব্যাপারে কিছুই জানেনা পুলিশ। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে। উভয়পক্ষরই মামলার প্রস্তুতি চলছে বলে এ খবর লেখা পর্যন্ত জানা গেছে।।
উল্লেখ্য, সৈয়দপুরে রেলওয়ের কোয়াটার, বাংলো এবং সংলগ্ন ফাকা জমি দখল, ক্রয়-বিক্রয় ও বহুতল ভবনসহ আবাসিক, বাণিজ্যিক স্থাপনা নির্মাণ ওপেন সিক্রেট বিষয়। এ নিয়ে  নিত্য নৈমিত্তিক ঘটনা। প্রায় দিনই কোন না কোন এলাকায়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com