Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সৈয়দপুরে লকডাউনে শোরুম খোলা রাখায় বেস্ট ইলেকট্রনিক্স’র ৫ কর্মচারীর জরিমানা

রিপোর্টার / ৩১ বার
আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ০৫ জুলাই-২০২১,সোমবার।
বৈশ্বিক মহামারী কোভিড-১৯ প্রতিরোধে সরকার ঘোষিত বিধি নিষেধ উপেক্ষা করে লকডাউনেও শোরুম খোলা রাখায় নীলফামারী সৈয়দপুরে বেস্ট ইলেকট্রনিক এর ৫ কর্মচারীকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমান আদালত। ৫ জুলাই সোমবার দুপুরে সৈয়দপুর উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ রমিজ আলম এ দ্বন্ডাদেশ প্রদান করেন।
শহরের শহীদ তুলশীরাম সড়কের বেস্ট শোরুমের দ্বন্ডপ্রাপ্তরা হলো শোরুম ম্যানেজার রংপরের মুলাটোল এলাকার নাসির উদ্দিনের ছেলে দেওয়ান দেলোয়ার (৩৫), সেলস্ এক্সিকিউটিভ রংপরের আলমনগর এলাকার সোয়েব আলীর ছেলে মুরাদ হোসেন (৩২) ও নীলফামারী সদরের দীঘলডাঙ্গি এলাকার গেরেন্দ্র নাথের ছেলে বিকাশ চন্দ্র (২৮), এবং অফিস কর্মচারী সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর তালতলাপাড়ার তফর উদ্দিনের ছেলে জিয়া উদ্দিন (৩০) ও একই এলাকার রফিকুল সরকারের ছেলে মশিয়ার রহমান (৩২)।
দ্বন্ডপ্রাপ্তদের কাছ থেকে আদালত ৭ হাজার ৪ শত টাকা আদায় করে। এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সাথে সৈয়দপুর থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন উপস্থিত ছিলো। শহরব্যাপী লকডাউন কার্যকর করতে পরিচালিত অভিযানের সময় এ জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com