Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ইজিবাইক চালক নিহত, পিকআপ জব্দ

রিপোর্টার / ৩২ বার
আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ০৫ জুলাই-২০২১,সোমবার।
নীলফামারীর সৈয়দপুরে পিকআপের ধাক্কায় ইজিবাইক দুমড়ে মুচড়ে গিয়ে একজন নিহত হয়েছে। নিহত ইজিবাইক চালকের নাম ইস্রাফিল (৩৬)। সে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সর্দারপাড়ার মৃত কাশেম আলীর ছেলে।
৫ জুলাই সোমবার সকাল ৬ টায় সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর বাজার সংলগ্ন সৈয়দপুর কোল্ড স্টোরেজ এর সামনে এ দূর্ঘটনা ঘটেছে। ঘাতক পিকআপটি হাইওয়ে পুলিশ জব্দ করলেও চালক পলাতক রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ইস্রাফিল সৈয়দপুর থেকে চিকলী যাওয়ার সময় পিছন দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপ ঘটনাস্থলে এসে সজোরে ধাক্কা মারে ইজিবাইকটিকে। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক ছিটকে সড়কে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। আশেপাশে লোকজন ও দোকানদাররা ছুটে এসে আহত ইস্রাফিল কে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়ার পথেই মারা যায়।
স্থানীয় লোকজনকে দেখে চালক দ্রুত সটকে পড়ে এবং কিছুদূর গিয়ে পিকআপটি সড়কে রেখেই পালিয়ে যায়। পরে বিষয়টি রংপুরের তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে মুঠোফোনে জানানো হলে পুলিশ পিকআপটি জব্দ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com