Logo
শিরোনাম :
মানিকগঞ্জ জেলা পুলিশ **আমরা গর্বিত, আমরা উজ্জীবিত ** পাংশা সরকারী খাদ্য গুদাম পরিদর্শন করলেন আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জহুরুল গ্রেফতার টাঙ্গাইল জেলা পরিবেশক মালিক সমিতির অফিস উদ্ধোধন শিবালয়ে ইউপি নির্বাচন ৯ বিদ্রোহী প্রার্থী বহিস্কার ঘিওর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি-আনোয়ারুল- সম্পাদক- দীপু সৈয়দপুরে মাইক্রো-মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত, দুইজন আহত গোয়ালন্দে পুলিশের অভিযানে মাদকসহ পলাতক আসামী গ্রেপ্তার রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যােগ ১০ হাজার শীতবস্ত্র বিতরন মানিকগঞ্জে ৭টি উপজেলাতে আলুর কেজি ৮ টাকা তবুও ক্রেতা নেই
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ জন

রিপোর্টার / ২১০ বার
আপডেটের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি:২৬ নভেম্বর-২০২১,শুক্রবার।

টাঙ্গাইলের নাগরপুরে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নিবাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে হামলা সংঘর্ষ ও গুলিবর্ষনের ঘটনা ঘটেছে। এতে ১ ভাই নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে ছোট ভাই ও বোন জামাই। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। শুক্রবার সন্ধায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকাল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহতের নাম তোতা শেখ (৪০)। সে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকাইল গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কেল মেম্বারের ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতর বাবা মো. আক্কেল আলী।

নিহতের ভাই গুলিবিদ্ধ আহত রফিক শেখ জানান, আমরা পারিবারিক ভাবে আওয়ামী লীগের সমর্থক এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবুল হাসেমের পক্ষে কাজ করছিলাম। হঠাৎ আমাদের গ্রামের দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে। শুক্রবার বিকালে আমরা পাইকেল বটতলা মোড়ে চা খাচ্ছিলাম। এসময় আমাদের সাথে ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীনের কথা কাটাকাটি হয়। পড়ে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এসময় পতিপক্ষ আমাদের লক্ষ করে গুলি বর্ষন করলে আমার পায়ে গুলি লাগে। মুহর্তের মধ্যে গোটা এলাকায় আতংক ছাড়িয়ে পরে। এ ঘটনায় আমার ভাই তোতা শেখ, বোন জামাই বাচ্চু মন্ডল ও আমাকে স্থানীয় লোকজন উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন। রাত পৌনে নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে সঠিক তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস এম মুনসুর মুসা,নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com