Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

টাঙ্গাইলে করোনার ভয়াল ছোবলে ৪১৩ জন আক্রান্ত, মৃত্যু-৭

রিপোর্টার / ৪২ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ০৬ জুলাই-২০২১,মঙ্গলবার।

গত ২৪ ঘন্টায় আজ মঙ্গলবার (৬ জুলাই) পর্যন্ত টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৫জন ও উপসর্গ নিয়ে ২জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় একদিনে সর্বোচ্চ ৪১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৭১৩ টি নমুনা পরীার রির্পোটে ৪১৩ জনের দেহে করোনা সনাক্ত হয়। শনাক্তের হার শতকরা ৫৭ দশমিক ৯২ভাগ।
এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯ হাজার ৪৪ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৪ হাজার ৮৯৩ জন। সর্বমোট মৃত্যু হয়েছে ১৩৫ জন। জেলার হাসপাতাল গুলোতে চিকিৎসাধীন রয়েছে ৮৮ জনের। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সাজেদুর রহমান জানান, করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় হাসপাতালে করোনা রোগীদের স্থান সংকুলান হচ্ছে না। বর্তমানে হাসপাতালে ১৪৩ জন রোগী ভর্তি রয়েছে। এদের মধ্যে ৭৮ জন করোনায় ও ৬৫ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছে। তবে আক্রান্তদের মধ্যে গ্রাম অঞ্চলের রোগীর সংখ্যাই বেশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com