Logo
শিরোনাম :
লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নাটোরে এক সাথে ৩ শিশুর জন্ম মানিকগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন মানিকগঞ্জে চালক হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড মানিকগঞ্জে হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে ১৬ দালাল আটক দৌলতপুরে বাচামারা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদ আহম্মেদ দলীয় মনোনয়ন ফরম নিলেন নাগরপুরে ডির্ভোসকৃত স্বামীর বাড়ীতে অবস্থান কিশোরীর মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ঘিওরে প্রাক্তন ইউপি সদস্যের বিরুদ্ধে দুই শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মামলা সৈয়দপুরে দিনে দুপুরে চালকের মাথায় আঘাত করে হাসপাতাল থেকে ইজিবাইক ছিনতাই 
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মুজিববর্ষে রাণীশংকৈলে নির্মিত হচ্ছে আধুনিক উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন

রিপোর্টার / ৬৬ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

  রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি:০৮ জুলাই-২০২১,বৃহস্পতিবার।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মুজিববর্ষে নির্মিত হচ্ছে আধুনিক উপজেলা পরিষদ কমপ্লেক্স ও আধুনিক উপজেলা পরিষদ মিলনায়তন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি’র) আওতায় ৪কোটি ৭৮লাখ ৬২হাজার টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে এ আধুনিক উপজেলা পরিষদ কমপ্লেক্স ও মিলনায়তন। নির্মাণ কাজটি বাস্তবায়ন করছে ঢাকার সাজীন কন্সটাকশন লিমিটেড নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান। কাজটির ভিত্তি প্রস্থর উদ্বোধন হয় চলতি বছরের ৮মে । উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ যৌথ ভাবে উদ্বোধন করেন। এ সময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান ভাইস চেয়ারম্যান সোহেল রানা,শেফালী বেগমসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ উপস্থিত ছিলেন। উপজেলা প্রকৌশলী অফিসের উপ-সহকারী প্রকৌশলী মাসুদুল আলম জানান- আধুনিক এ কমপ্লেক্সে উপজেলা পরিষদ ,ইউএনও এবং উপজেলা প্রকৌশলীর কার্যালয় হবে। কমপ্লেক্সটি অত্যন্ত আধুনিক হবে। আমরা কাজ শতভাগ বাস্তবায়ন করে নেওয়ার চেষ্টা করছি। উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আল-আমিন বলেন, আমাদের উপজেলা চেয়ারম্যান আমাকে কাজটি দেখেশুনে বুঝে নেওয়ার জন্য নজর রাখতে বলেছেন- সে কারণে আমি নজর রাখছি। এ কমপ্লেক্স নির্মাণে ব্যবহৃত রড সিমেন্ট পাথর বালু সব ভাল মানের। সামান্য অনিয়ম করার সুযোগ নেই। উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না বলেন, স্বাধীনতার দীর্ঘ ৫০ বছর পর মুজিববর্ষে রাণীশংকৈল উপজেলা আধুনিক মানসম্মত হলরুম ভবন সহ পেতে যাচ্ছে যা আমাদের আধুনিকতার ছোয়ায় বদলে যাবে উপজেলা পরিষদের দৃশ্য। আমি নিজে মাঝে মাঝেই দাঁড়িয়ে থেকে কমপ্লেক্সের কাজ তদারকি করি। উপজেলার প্রাণ কেন্দ্রে অনিয়ম করার কোন সুযোগ কারোই নেই। তাছাড়া উপজেলা প্রকৌশলী অফিসও এ কাজে খুবই আন্তরিকতার সহিত কাজটি বুঝে নেওয়া হচ্ছে। এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা প্রকৌশলী তারেক বিন ইসলাম বলেন-আমরা আমাদের সর্বোচ্চ নজর দিয়েছি- এবং ডিজাইন ও স্টিমেট অনুযায়ী কাজ বুঝে নিবো। উপজেলার প্রাণ কেন্দ্রের কাজটি অব্যশই ভাল হবে। সামান্যতম অনিয়মের সুযোগ নেই এবং দেওয়া হবে না বলে তিনি মন্তব্য করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com