Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঘিওরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রামপ্রসাদ সরকার দীপু / ১২৫ বার
আপডেটের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার ঃ০৯ জুলাই-২০২১,শুক্রবার।
মানিকগঞ্জের ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেলেন আড়াই শতাধিক অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবার। আজ শুক্রবার বেলা এগারোটার দিকে স্থানীয় ঘিওর ডি,এন হাই স্কুল ও ঘিওর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসব সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল ইসলাম।
ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুলের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, ঘিওর ডি,এন হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান শিকদার, ঘিওর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, ঘিওর প্রেসকাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মোঃ ইসতিয়াক আহমেদ, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার স্বপ্না রায়হান, নিলুফা ইয়াসমিন, নাহিদা আক্তার প্রমূখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে লকডাউনে বিপাকে পড়া ঘিওরে অসহায় ও কর্মহীন ১হাজার ২শ’ ৮০ জন মানুষের মাঝে এই উপহার পর্যায়ক্রমে বিতরন করা হবে। কিছুটা হলেও ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।
ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল বলেন, গত বছর করোনার প্রথম ধাপেও অসহায় মানুষের পাশে ছিলাম। এবারো করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমার সব ওর্য়াডের অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com