Logo
শিরোনাম :
রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী পালিত। তিস্তার পানিতে তলিয়ে গেছে ডিমলা ও জলঢাকার ২২ টি গ্রাম, পানি বন্দি ৪০ হাজার মানুষ দৌলতপুরে নিখোঁজের দুই দিন পর লাশ উদ্ধার দৌলতপুরে মৌমাছির কামড়ে এক বৃদ্ধার মৃত্যু  গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন  ঘিওরে মা ইলিশ বহনকারী ৬ জনকে জরিমানা রূপগঞ্জে গাজী গ্রীন সিটিতে পাটমন্ত্রীরর বৃক্ষরোপণ রূপগঞ্জে সনাতন ধর্মাবলম্বী‌দের লক্ষীপূজা উপল‌ক্ষ্যে আওয়ামীলীগ নেতা আনছার আলীর উপহার সামগ্রী বিতরন অবহেলিত মানুষের পাশে থাকতে চান ৭,৮ ও ৯ নং মহিলা মেম্বার প্রার্থী সেলিনা আক্তার রিতা। ​আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

নওগাঁয় আরও ৫ ব্যক্তির মৃত্যু ঃ নতুন আক্রান্ত ১১৫

রিপোর্টার / ৫২ বার
আপডেটের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধি ঃ১৩ জুলাই-২০২১,বুধবার।

নওগাঁয় সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ ব্যক্তির মৃত্যু হয়েছে। নতুন করে ১১৫ ব্যক্তির শরীরে করোনা আইরাস শনাক্ত হয়েছে।
নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাক্ত্রা মঞ্জুর-এ-মোর্শেদ জানিয়েছেন এ সময় জেলার সদর উপজেলায় ২ জন, মহাদেবপুর উপজেলায় ১ জন, পত্নীতল্ াউপজেলায় ১ জন এবং নিয়ামতপুর উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যু হলো ১০৭ ব্যক্তির। মৃত্যুর এই সংখ্যা দ্বিতীয় দিনের মত সর্বোচ্চ।
সূত্রমতে এ ২৪ ঘন্টায় রাজশাহী ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাব এবং নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন প্রক্রিয়ায় মোট ৪৮০ জনের নুমনা পরীক্ষা করে ১১৫ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৩ দশমিক ৯৫ শতাংশ।
উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমান হচ্চে নওগাঁ সদর উপজেলায় ৭১ জন, রানীনগর উপজেলায় ৮ জন, আত্রাই উপজেলায় ১১ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, মান্দা উপজেলায় ৫ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ৫ জন, সাপাহার উপজেলায় ৫ জন এবং পোরশা উপজেলায় ৪ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৫৩১৪ জন
এসময় সুস্থ্য হয়েছেন ৮০ জন এবং সর্বমোট সুস্থ্য হওয়া ব্যক্তির পরিমান হচ্ছে ৪৩৬১ জন। সুস্থ্য হওয়ার পর বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৯৫৩। তাঁদের মধ্যে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫১ জন এবং বাঁকীরা স্ব-স্ব বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন।
এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৭৭ জনকে এবং এ পর্যন্ত মোট কোয়রেনটাইনে নেয়া হয় ৩১ হাজার ২শ ৪০ জনকে। নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ২১৩ জনকে এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ২৭ হাজার ৬শ ৬৭ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক ৬৮ জনসহ সর্বমোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৫শ ৭৩জন।#

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com