Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ফেনীতে চাঁদা না পাওয়ায় এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

রিপোর্টার / ২৫ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

ফেনী প্রতিনিধি:১৬ জুলাই, ২০২১,শুক্রবার।
চাঁদা না পাওয়ায় ফেনীর সুলতানপুরে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম এর বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার রাত তিনটার দিকে সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গরু ব্যবসায়ী শাহ জালাল ১৫টি গরু কিশোর গঞ্জ থেকে গাড়ি বোঝাই করে বিক্রির জন্য বাড়ির সামনে রাখে। একপর্যায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করা হয়। এতে রাজি না হলে গরুগুলো ছিনতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালামসহ তার তিন সহযোগী অস্ত্র নিয়ে ব্যবসায়ী শাহজালালকে জিম্মি করে। পরে শোর চিৎকার শুনে শাহজালালের চাচাতো ভাই মোঃ আল-আমিন ঘরে থেকে বের হয়ে শাহজালালকে ছেড়ে দেয়ার অনুরোধ করলে আল আমিনকে ও মারধর করে, পরে আল আমিনের স্ত্রী সুমি কালামের হাতে পায়ে ধরে আল-আমিনকে ছাড়িয়ে নেয়। তাৎক্ষনিক ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলর সহ তার সহযোগীরা ক্ষোভে শাহজালালকে মোটর সাইকেলযোগে তুলে নিয়ে গুলি করে পার্শ্ববর্তী একটি পুকুরে লাশ ফেলে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন জানান, শুক্রবার ভোর রাত ৪টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও স্থানীয় পৌর কাউন্সিলর আবুল কালামের সাথে শাহজাহান সহ কয়েকজন গরু ব্যাপারীর সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে শাহজাহানকে মটরসাইকেল যোগে উঠিয়ে নিয়ে বুকে গুলি করে লাশ পুকুরে ফেলে দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সাংবাদিকদের জানান, কিশোরগঞ্জ জেলার বাসিন্দা শাহজাহান সহ কয়েকজন বেশ কিছু গরু বিক্রি করতে ফেনী আসে। পুলিশ কাউন্সিলর কালামের ঘর থেকে রক্তমাখা পাঞ্জাবী ও ঘটনায় ব্যাবহৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করেছে। সাগর নামে একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে। কাউন্সিলর কালামকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com