Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জের পুটাইল ইউনিয়েরে ভিজিএফের চাল বিতরণ

রিপোর্টার / ২২ বার
আপডেটের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি:১৮ জুলাই-২০২১,রবিবার।

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নে এক হাজার ৭০৪ টি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভিজিএফের চাল ও মাস্ক বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল ১১টার দিকে পুটাইল ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণের উদ্বোধন করেন। স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ভিজিএফএর বরাদ্দকৃত ১৭ হাজার ৪০ মেট্রিকটন চাল প্রত্যেকের মাঝে দশ কেজি করে বিতরন করা হয়। এসময় সাংবাদিক আবুল বাসার আব্বাসী, ট্যাগ অফিসার আতিকুর রহমান, ইউপি সচিব মোঃ নজরুল ইসলাম,প্যানেল চেয়ারম্যান মেঃ আরশেদ আলী, ইউপি সদস্য তোফাজ্জল হোসেন টুটুল,নাজিম উদ্দীন মেম্বার,পান্নু মেম্বারসহ পরিষদের অন্যান্য সদ্যসরা উপস্থিত ছিলেন।
৭ নং ওয়ার্ডের নছিমন বিবি জানান,আমি গড়িব মানুষ। মাটি কাইটাখাই। করোনার কারনে কামকাইজ সব বন্ধ। অনেক দুঃখ্য কষ্টের মধ্যে আছি। এই দুঃস্বময় ১০ কেজি চাল পেয়ে অনেক উপকার হইছে। ঈদ পর্যন্ত চালের অভাবটা দুর হইছে।
চেয়ারম্যান আব্দুল জলিল বলেন, করোনাকালিন সময়ে লকডাউন থাকার কারনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অনেক পরিবার মানবেতর জীবন কাটাচ্ছে। তবে বর্তমান সরকারের সময় কোন মানুষ না খেয়ে মারা যাবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পরিষদের মাধ্যমে বিগত দিনেও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আসন্ন ঈদকে সামনে রেখে খাদ্য ভিজিএফের চাল বিতরন করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com