Logo
শিরোনাম :
নীলফামারীতে ২০৬৩ জন দুস্থের মাঝে জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ  নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ ভাই বোন নিহত, বাঁচাতে গিয়ে প্রতিবেশী আর দেখতে এসে নানার মৃত্যু ঘিওরে ৩৮৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দ জামালপুরে পুলিশ সুপার নাছির উদ্দিনের প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু  আগামী ১৭ ডিসেম্বর হতে যাচ্ছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ সারি : টানা বৃষ্টিতে মানুষের দূর্বিসহ ভোগান্তি ​তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাটুরিয়ায় চাপ নেই দূরপাল্লার বাসের যাত্রী পারপার নিবিঘ্ন করতে ঘাটে ও মহাসড়কে পুলিশ

রিপোর্টার / ৭৫ বার
আপডেটের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি:১৮ জুলাই-২০২১,রবিবার।

দেশের দণি-পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথ। আর মাত্র দুইদিন পরেই পবিত্র ঈদুল আযহা। কিন্তু পাটুরিয়া ঘাটে ছোট গাড়ি ও ঘরমুখ মানুষের চাপ থাকলেও দূরপাল্লার বাসের চাপ নেই। ফেরি বহরের ১৬টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করছে কর্তৃপ।
এদিকে সকাল থেকেই পাটুরিয়া ঘাট এলাকায় দূরপাল্লাার বাসের চাপ না থাকায় শুধু পন্যবাহী ট্রাক ও ছোট গাড়ীর পাশাপাশি মানুষ পাড় করছে ঘাট কর্তৃপ।

বিআইডব্লিউটিসি’র আরিচা কার্যালয়ের উপ মহা-ব্যবস্থাপক (বানিজ্য) জিল্লুর রহমান জানান, সকাল থেকেই ১৬টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। সবগুলো ঘাট দিয়েই পারাপার করা হচ্ছে। পারাপারের অপোয় দূরপাল্লার বাসের চাপ নেই। বর্তমানে পন্যবাহী ট্রাকের সংখ্যাই বেশি।

পাটুরিয়ায় সাড়ে তিন শতাধিক পণ্যবাহী ট্রাক, অর্ধশতাধিক ছোট গাড়ি নৌপথ পারের অপোয় আছে। বাসের চাপ না থাকায় সিরিয়াল অনুযায়ী ছোট গাড়ি ও সাধারণ পণ্যবাহী ট্রাকগুলোকে পার করা হচ্ছে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

এদিকে ঈদে ঘরমুখো মানুষেরা যেন নিরাপদে, স্বাচ্ছন্দে ও আনন্দমুখর পরিবেশে বাড়ী যেতে পারেন তার জন্য জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ঘাট এলাকায় দিন রাত কাজ করে যাচ্ছে। ঈদকে কেন্দ্র করে জেলায় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। যাতে করে ঘরমুখো মানুষের বাড়ী যেতে কোন সমস্যা না হয়।
রোববার পাটুরিয়া ফেরি ঘাট পরিদর্শনকালে পুলিশ সুপার গোলাম আজাদ খান গণমাধ্যমকে এসব কথা বলেন।
পুলিশ সুপার আরো বলেন, আমরা ঠিকমত কাজ করছি বলেই ঘাটে যাত্রী ও যানবাহনের তেমন চাপ নেই। সকাল থেকেই ঘাটে আসা যাত্রী ও যানবাহন অল্প সময়ের মধ্যেই নৌপথ পাড় হতে পারছে। শুধু পাটুরিয়া ঘাটেই শৃঙ্খলা ও নিরাপত্তার জন্য কয়েক শত পুলিশ নিয়োজিত করা হয়েছে। তাছাড়া মহাসড়কে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য হাইওয়ে পুলিশ নিয়োজিত রয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com