Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঘিওরে কীটনাশক পানে গৃহবধুর আত্মহত্যা

রামপ্রসাদ সরকার দীপু / ৯১ বার
আপডেটের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার :১৮ জুলাই-২০২১,রবিবার
মানিকগঞ্জের ঘিওর উপজেলায় এক সন্তানের জননী গৃহবধু কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। আজ রবিবার সকালে ঘিওর থানার পুলিশ ঐ গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের তাড়াইল গ্রামের আব্দুল মজিদ মিয়ার মেয়ে যুঁথি আক্তার (৩৩) মানিকগঞ্জ সদরের বেউথা এলাকার শিক্ষানবিশ আইনজীবী সুমন বিশ^াসের সাথে বিয়ে হয়। তাদের আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। যুঁথি দীর্ঘদিন যাবৎ মস্তিস্কের রোগে আক্রান্ত ছিল। ঘটনার দিন সকালে সে বাবার বাড়ি যাবার উদ্দেশ্যে মানিকগঞ্জের শ^শুর বাড়ি থেকে বের হন। এক পর্যায়ে বানিয়াজুরী বাসষ্ট্যান্ডের একটি ইটভাটার পরিত্যক্ত রুমে সে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয় ব্যক্তিরা তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে ঘিওর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজউদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, আমরা খবর পেয়ে মুমুর্ষ অবস্থায় ঘটনাস্থল থেকে মেয়েটিকে জীবিত উদ্ধার করে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থার সে মারা যায়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটির ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com