Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

টাঙ্গাইলে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক

মুক্তার হাসান / ২৬ বার
আপডেটের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি :১৯ জুরাই-২০২১,সোমবার।

আসন্ন ঈদুল আজহা উপলে টাঙ্গাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার বিতরণ করেছেন জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি। সোমবার (১৯ জুলাই) সকালে টাঙ্গাইল প্রেসকাবের বঙ্গবন্ধু মিলনায়তনে ১০০ সাংবাদিকদের মাঝে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এসময় টাঙ্গাইল প্রেসকাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, টাঙ্গাইল প্রেসকাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা দিলীপ কুমার সাহা। উপহারের মধ্যে ছিলো চাল, সেমাই, তেল, গুড়ো দুধ, ডাল, চাল, চিনি, আতর।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি বলেন, করোনাভাইরাসের সময় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর প থেকে বিভিন্ন সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকবান্ধব সরকার। এই সরকারের সময় সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন প্রদপে নেওয়া হয়েছে। টাঙ্গাইলের সাংবাদিকরা যাতে সরকারের পক্ষ থেকে সব সহায়তা পায়, এজন্য জেলা প্রশাসনের প থেকে সহায়তার আশ্বাস দেন তিনি।

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com