Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য টিকার ব্যবস্থা করেছেন। –এ এম নাঈমুর রহমান দুর্জয়

রামপ্রসাদ সরকার দীপু / ১০২ বার
আপডেটের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার ঃ১৯ জুলাই-২০২১,সোমবার।
মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সকলের জন্য টিকার ব্যবস্থা করেছেন। আওয়ামীলীগ সরকারের সামর্থ আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের সকল নেতাকর্মী ও জনপ্রতিনিধিসহ সবাইকে করোনা মহামারী সময়ে মানুষের পাশে থাকার আহবান করেছেন। মরনঘাতী করোনা ভাইরাসের কারনে সারা দেশের লোকজনের কাজকর্ম বন্ধ থাকায় সরকার কর্মহীন সকল লোকজনের জন্য ত্রাণ ও নগদ অর্থ বিতরনের ব্যবস্থা করেছে। দরিদ্র জনগোষ্ঠীদের তালিকা করে সরকার তাদের খাদ্য বাড়িতে পৌঁছে দেবার ব্যবস্থা করেছে। আপনার কোন চিন্তা করবেন না। আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে আছে। আজ সোমবার বিকালে ঘিওর ইউপি প্রাঙ্গনে সামাজিক নিরাপত্তা ও স্বাস্থ্য বিধিমেনে উপজেলার কর্মহীন দুস্থ ও অসহায় লোকজনের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ২শ’ লোকজনের মাঝে নগদ অর্থ বিতরণের সময় তিনি এ কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু,থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম,দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ,আইন বিষয়ক সম্পাদক এ কে এম সারোয়ার কিরন খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, সাবেক ছাত্র নেতা আব্দুল আলীম লেবু, ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল,কৃষকলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভিলু, সাধারন সম্পাদক লাভলু দরজী, জেলা যুবলীগের সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি, যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলাম প্রমুখ।
বিএন পির উদ্দ্যেশে সংসদ সদস্য দুর্জয় বলেন, তারা টিকা নিয়ে সরকারের বিরুদ্ধে বিভ্রান্তি সৃষ্টি করছে। তারা মানুষের পাশে নেই। তারা সবার আগে ভ্যাকসিন নিয়েছেন।
সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সমস্ত কিছু দিচ্ছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। তিনি ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com