Logo
শিরোনাম :
নীলফামারীতে ২০৬৩ জন দুস্থের মাঝে জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ  নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ ভাই বোন নিহত, বাঁচাতে গিয়ে প্রতিবেশী আর দেখতে এসে নানার মৃত্যু ঘিওরে ৩৮৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দ জামালপুরে পুলিশ সুপার নাছির উদ্দিনের প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু  আগামী ১৭ ডিসেম্বর হতে যাচ্ছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ সারি : টানা বৃষ্টিতে মানুষের দূর্বিসহ ভোগান্তি ​তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারে ৩জন নিহত॥ আহত ২

রিপোর্টার / ১৭৯ বার
আপডেটের সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২১ জুলাই-২০২১,বুধবার।

রাজবাড়ীর পাংশায় মঙ্গলবার (২০) জুলাই দিবাগত রাতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশু পুত্র-কন্যাসহ একই পরিবারের ৩জন নিহত এবং নারীসহ অপর দুইজন আহত হয়েছেন। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা সরদার বাস স্ট্যান্ড ও কলেজ মোড় বাস স্ট্যান্ডের মাঝামাঝি সড়কে মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটের সময় অজ্ঞাত গাড়ির সাথে যাত্রীবাহী থ্রি হুইলার মাহেন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- ইসহাক (৩৫), তার শিশু পুত্র মালেক (৫) ও কন্যা শিখা খাতুন (১৪)। ইসহাকের পিতার নাম নিজাম প্রামানিক। বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার মাহেন্দ্রপুর গ্রামে। আহতরা হলেন- কুষ্টিয়ার খোকসা উপজেলার মহিষবাথান গ্রামের খবির উদ্দিনের ছেলে আশরাফুল শেখ (৪০) ও তার স্ত্রী নাজমা বেগম (৩০)। আহতদের কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই মাহেন্দ্রর যাত্রী। তবে দুর্ঘটনাকবলিত মাহেন্দ্র চালকের অবস্থান সম্পর্কে তথ্য জানা যায় নি। নিহত ইসহাক সাভারের একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। ঈদে তারা বাড়ি ফিরছিলেন।
জানা যায়, কুষ্টিয়ার দিক থেকে রাজবাড়ী গামী অজ্ঞাত গাড়ি গোয়ালন্দ ঘাট থেকে কুমারখালী গামী যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ির ধাক্কা দিলে মাহেন্দ্র গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই হতাহতের ঘটনা ঘটে।
খবর পেয়ে পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান, পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলীসহ পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেন। কর্মকর্তারা হতাহতদের হাসপাতালে প্রেরণ ও স্বজনদেরকে দুর্ঘটনার বিষয়ে অবহিত করেন এবং যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। ঘাতক গাড়ি সনাক্তকরণ ও দুর্ঘটনার বিষয়ে পাংশা হাইওয়ে থানায় আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের হাসপাতালে প্রেরণ ও স্বজনদেরকে দুর্ঘটনার বিষয়ে অবহিত করা এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।
উল্লেখ্য, এ ঘটনার পাঁচদিন আগে গত ১৫ জুলাই রাতে পাংশা-মৃগী সড়কের বাজেয়াপ্ত মালঞ্চী বড় ব্রিজের নিকট দুর্ঘটনায় লিটন চৌধুরী (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়।

 

 

 

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com