Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশায় গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগে থানায় জিডি

রিপোর্টার / ১৯ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২২ জুলাই-২০২১,বৃহস্পতিবার।

রিনা বিশ্বাস (২৬) নামের এক গৃহবধূকে গত মঙ্গলবার ২০ জুলাই সকালে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। রিনা বিশ্বাস পাংশা উপজেলার পাট্টা ইউপির বিমান বিশ্বাসের স্ত্রী। এ ঘটনায় পাংশা মডেল থানায় জিডি করা হয়েছে। জিডি নং ৭১৪, তাং ২০/০৭/২০২১। পাংশা মডেল থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্তের জন্য মৃতদেহ রাজবাড়ী মর্গে প্রেরণ করে।
জানা যায়, পাট্টা ইউপির বিলজোনা গ্রামের শ্যামল বিশ্বাসের কন্যা রিনা বিশ্বাসের সাথে একই গ্রামের অজিৎ বিশ্বাসের ছেলে বিমান বিশ্বাসের বিয়ে হয়। বিমান বিশ্বাস তার স্ত্রী রিনা বিশ্বাসকে নিয়ে ঢাকার মিরপুর এলাকায় বসবাস করতেন। তারা কিছুদিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। এর মধ্যে গত ১৭ জুলাই আবার ঢাকার মিরপুরের বাসায় ফিরে যান তারা। গত ২০ জুলাই সকাল ৯টার দিকে সেখানে মারা যায় রিনা বিশ্বাস।
যোগাযোগ করা হলে রিনা বিশ্বাসের স্বামী বিমান বিশ্বাস বলেন, তার স্ত্রী গ্যাস ফর্ম করে মারা গেছে। সে এক সাথে ৭টি গ্যাসের বড়ি খাওয়ায় শারীরিক সমস্যা হয়। তিনি আরও বলেন, একযুগ হলো তাদের বিয়ে হয়েছে। ৩ বছর বয়সের তাদের একটি কন্যা সন্তান আছে। ৩ বছর ধরে ঢাকার মিরপুরে ভাড়াবাসায় বসবাস করেন তারা। স্ত্রী মারা যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন তিনি। তবে স্ত্রী রিনা বিশ্বাস একসাথে ৭টি গ্যাসের বড়ি কোনো খায় তার কারণ স্পষ্ট করে বলতে পারেন নি বিমান বিশ্বাস।
নিহতের চাচা তপন মন্ডল জানান, বিমান বিশ্বাস খুবই ধুরন্ধর। ঢাকায় আদম ব্যবসা করেন। সে প্রেম করে বিয়ে করে। রিনা বিশ্বাসকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। নিহতের নিকটাত্মীয় অতুল সরকার ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
স্থানীয়রা জানায়, ৪ লাখ টাকায় ঘটনার রফাদফার চেষ্টা করে বিমান বিশ্বাস। মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে স্ত্রীর মৃতদেহ নিয়ে পাংশার পাট্টা ইউপির বিলজোনা গ্রামে ফেরেন স্বামী বিমান বিশ্বাস। সেখানে রিনা বিশ্বাসের গলায় দাগ দেখে তার পিতৃকুলের লোকজনের সন্দেহ সৃষ্টি হয়। সন্দেহের কারণে নিহতের চাচা তপন মন্ডল পাংশা মডেল থানায় জিডি করেন। জিডির প্রেক্ষিতে পাংশা মডেল থানার এসআই মিজানুর রহমান মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।
এসআই মিজানুর রহমান বলেন, রিনা বিশ্বাস মারা গেছেন ঢাকার মিরপুরে তাদের বাসায়। সন্দেহের কারণে তার পরিবারের পক্ষ থেকে পাংশা থানায় জিডি করা হয়েছে। নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তি আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন তিনি।
সর্বশেষ পোস্টমর্টেম শেষে বুধবার রাত ১০টার দিকে বি-কয়া মহাশ্মশানে রিনা বিশ্বাসের শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com