Logo
শিরোনাম :
পাংশায় সৈয়দ রশিদুন্নবী হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে মতবিনিময় সভা যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব পাংশায় প্রতিপক্ষের দুইদফায় হামলায় পিতা-পুত্র হাসপাতালে বাংলাদেশের ‘অভাবনীয়’ সাফল্যের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব মানিকগঞ্জে ব্যস্ত সময় পার করছে ৫ শতাধিক ঢাক- ঢোল তৈরির কারিগররা ঘিওরের বড়টিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটির ৪টি পদ শূণ্য ।শত শত রোগীরা চিকিৎসা বঞ্চিত দৌলতপুরে ৮ ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইছে। প্রার্থীদের মনোনয়ন পেতে দৌড়ঝাপ । শনিবার থেকে বিমানবন্দরে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শুরু জাতিসংঘের উচ্চপর্যায়ের আলোচনায় প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবসনে আন্তর্জাতিক শক্তির নিষ্ক্রিয়তায় মর্মাহত বাংলাদেশ পাংশায় যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মহিলাদের ৭দিন ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণের উদ্বোধন
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক  খেয়ে তিন সন্তানের জনকের আত্মহত্যা

রিপোর্টার / ৫৪ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ২৯ জুলাই-২০২১,বৃহস্পতিবার।
নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে টয়লেট ক্লিনার ‘হারপিক’ খেয়ে আত্মহত্যা করেছে তিন সন্তানের জনক এক যুবক। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় শহরের গোলাহাটের দোলায় এ ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম শামীম (৩০)। সে গোলাহাট ১ নং বিহারী (উর্দূভাষী) ক্যাম্পের মৃত ওছমান মাষ্টারের ছেলে।
এলাকাবাসী জানায়, শামীম পেশায় একজন দর্জি। করোনার প্রকোপে বার বার লকডাউনের ফলে দোকান বন্ধ থাকায় আর্থিক অনটনে পড়ে পরিবারটি। এনিয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়। ঘটনার দিন সকাল ৮ টার দিকে নাস্তার আয়োজন নিয়ে স্ত্রীর সাথে রাগারাগি করে বের হয়ে যায় শামীম। এরপর এলাকাবাসী সকাল ১০ টায় তাকে বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ক্যানেলের পাড় দোলার (বিস্তীর্ণ ফসলী জমি) মধ্যে অজ্ঞান অবস্থায় দেখতে পায়। এসময় তার মুখ দিয়ে রক্ত ও ফেনা বের হচ্ছিল। তাতে হারপিকের গন্ধ ছড়াচ্ছিল। সে কথা বলতে বা চোখ মেলে তাকাতে পারছিল না। শুধু তীব্র যন্ত্রনায় কাতরাচ্ছিল।
খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পরিস্থিতি খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ৩ টার দিকে শামীম মারা যায়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় শামীমকে উদ্ধার করে পরিবারের লোকজনকে খবর দিয়ে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করেছে। কিন্তু জীবাণুনাশক হারপিক খাওয়ায় তার অবস্থা বেগতিক হওয়ায় রংপুর মেডিকেলে পাঠিয়েও বাঁচান সম্ভব হয়নি। পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। পরিবার বা কোন পক্ষ থেকেই কোন অভিযোগ না থাকায় এ ব্যাপারে একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com