Logo
শিরোনাম :
লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নাটোরে এক সাথে ৩ শিশুর জন্ম মানিকগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন মানিকগঞ্জে চালক হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড মানিকগঞ্জে হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে ১৬ দালাল আটক দৌলতপুরে বাচামারা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদ আহম্মেদ দলীয় মনোনয়ন ফরম নিলেন নাগরপুরে ডির্ভোসকৃত স্বামীর বাড়ীতে অবস্থান কিশোরীর মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ঘিওরে প্রাক্তন ইউপি সদস্যের বিরুদ্ধে দুই শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মামলা সৈয়দপুরে দিনে দুপুরে চালকের মাথায় আঘাত করে হাসপাতাল থেকে ইজিবাইক ছিনতাই 
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. পাতা আর নেই । বিভিন্ন মহলের শোক

রিপোর্টার / ৪৮ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ০৩ আগস্ট-২০২১,মঙ্গলবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এএএফ শফীউদ্দিন পাতা (৬৫) আর নেই। মঙ্গলবার ৩ আগস্ট দুপুর ২টার সময় রাজধানী ঢাকার গ্যাস্টোলিভার হাসপাতাল থেকে করোনা চিকিৎসার রিলিজ নিয়ে হাসপাতাল থেকে নামার সময় লিফটের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। ডা. পাতা পাংশার বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান দি মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা। এছাড়া রাজবাড়ী জেলা বিএমএ ও স্বাচিব’র সাধারণ সম্পাদক, পাংশা রোটারী কাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট এবং শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন সামাজিক সেবা ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন তিনি। তার আকস্মিক মৃত্যুর খবরে পাংশায় শোকের ছায়া নেমে আসে।
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুমার কুন্ডু, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান শওকত আলী সরদার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার (রেজা), সাংবাদিক মোক্তার হোসেন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। নেতৃবৃন্দ বলেন, ডা. পাতা খ্যাতনামা চিকিৎসক ছিলেন। সৃজনশীল ও রাজনৈতিক দূরদর্শী ব্যক্তি হিসেবে তার সামাজিক সুনাম রয়েছে। তার আকস্মিক মৃত্যূতে পাংশার রাজনৈতিক, সামাজিক ও চিকিৎসা ক্ষেত্রে অপূরণীয় ক্ষতি হলো। তার শূন্যতা পূরণ হবার নয়।
জানা যায়, ডা. এএফএম শফীউদ্দিন পাতা গত ২৬ জুলাই পাংশা হাসপাতালে করোনার নমুন পরীক্ষা করান। ওই দিনই তার র‌্যাপিড এন্টিজেন টেস্ট ও আরটি-পিসিআর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ হয়। এরপর গত ২৮ জুলাই রাজধানী ঢাকার গ্যাস্টোলিভার হাসপাতালে ভর্তি হন তিনি। ২ আগস্ট তার করোনা রিপোর্ট নেগেটিভ হলে মঙ্গলবার দুপুরে ওই হাসপাতাল থেকে তিনি রিলিজ হন। ছাড়পত্র নিয়ে দুপুর ২টার দিকে হাসপাতাল থেকে নামার সময় লিফটের মধ্যে আকস্মিক ভাবে হৃদরোগে আক্রান্ত হলে ঘটনাস্থলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ডা. পাতার পৈত্রিক বাড়ি পাংশা উপজেলার কলিমহর ইউপির সাঁজুরিয়া গ্রামে। মৃত্যুকালে স্ত্রী, ২পুত্র, ৩ কন্যা সন্তান, ২ভাই ও ১ বোনসহ বহু আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com