Logo
শিরোনাম :
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশায় পুলিশের অভিযানে ৩জন ছিনতাইকারী গ্রেফতার। মোটর সাইকেল উদ্ধার

রিপোর্টার / ১৩২ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৩ আগস্ট -২০২১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যশাই ইউপির পাটনীতলা নামক এলাকায় গত সোমবার ২আগস্ট দিবাগত রাতে অভিযান চালিয়ে ৩জন ছিনতাইকারীকে গ্রেফতার করে থানা পুলিশ। সেই সাথে জনৈক নূর মোহাম্মদ খান অরফে তুহিনের ছিনতাইকৃত ১টি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।
জানা যায়, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার হাজরাপাড়া গ্রামের চাঁদ আলী শেখের ছেলে নয়ন শেখ (২৭), একই গ্রামের মোহম্মদ মল্লিকের ছেলে শাকিল (১৯) ও আইয়ুব আলী খাঁর ছেলে মোমিন হাসানকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নয়ন শেখের হেফাজত থেকে পুলিশ ছিনতাইকৃত ১টি ১১০ সিসি সুজুকি হায়াতি মোটর সাইকেল উদ্ধার করে। ধৃত আসামীদের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মামলা রয়েছে। মামলা নং ১, তারিখ ২/৮/২০২১, ধারা আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০১৯ এর ৪/৫ ধারা।
পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান তথ্য নিশ্চিত করে বলেন, ১আগস্ট রাত সাড়ে ৭টার দিকে ১টি মোটর সাইকেল ছিনতাইয়ের ৫/৬ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে ধৃত আসামীদের গ্রেফতার ও ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়। তিনি বলেন, এলাকায় অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।
(ক্যাপশন ঃ পাংশার যশাই ইউপিতে গত সোমবার রাতে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ১টি মোটর সাইকেল উদ্ধারসহ ৩জন ছিনতাইকারীতে গ্রেফতার করে থানা পুলিশ)

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com