Logo
শিরোনাম :
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঘিওরের ক্যান্সার রোগে আক্রান্ত কুদ্দুস বাঁচতে চায়

রিপোর্টার / ৩২২ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার :০৫ আগস্ট-২০২১,বৃহস্পতিবার।
কান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মো. কুদ্দুস আলী। তিনি মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের শোলধারা ভোর বাজার গ্রামের জাকের আলীর আলীর পুত্র। তার কিডনিতে টিউমার হবার কারণে একটি কিডনি পুরো নষ্ট হয়ে গেছে এবং কিডনিটি কেটে ফেলা হয়েছে। অবশেষে এখন তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই আছেন। কোমড়ের নিচ থেকে পা পর্যন্ত কোন নড়াচড়া করতে পারেন না। চিকিৎসা করার মত সামর্থ তার নেই। নেই নিজের কোন জমি। তাঁতের কাজ করে সংসার চালাতেন। এখন স্ত্রী, ২ মেয়ে আর এক ছেলে নিয়ে কোন রকম খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছেন। অর্থাভাবে সন্তানদের পড়ালেখাও বন্ধ রয়েছে। তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। তার পরিবারের প থেকে এত টাকা জোগাড় করা সম্ভব না।
তাই এদেশের বিত্তবানদের কাছে বাবাকে বাঁচাতে সহযোগিতা চেয়েছেন কুদ্দুস আলীর ছেলে মো. সজল ইসলাম। মো. সজল বলেন, আর্থিক সংকটের কারণে আমরা এখনও ওনার কেমোথেরাপির শুরু করতে পারি নাই। তাই দেশবাসীর বিত্তবানদের কাছে বাবার চিকিৎসার জন্য হাত বাড়াচ্ছি, আপনার একটি টাকার চিকিৎসায় বাঁচাতে পারে আমার বাবার জীবন। ( কুদ্দুস আলীর ব্যক্তিগত মোবাইল নাম্বার -০১৭৭৬২০৫৮৪৮। এ ব্যাপারে তার পরিবার স্থানীয় প্রশাসনের দৃষ্টি কামনা করছেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com