Logo
শিরোনাম :
পাংশায় সৈয়দ রশিদুন্নবী হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে মতবিনিময় সভা যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব পাংশায় প্রতিপক্ষের দুইদফায় হামলায় পিতা-পুত্র হাসপাতালে বাংলাদেশের ‘অভাবনীয়’ সাফল্যের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব মানিকগঞ্জে ব্যস্ত সময় পার করছে ৫ শতাধিক ঢাক- ঢোল তৈরির কারিগররা ঘিওরের বড়টিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটির ৪টি পদ শূণ্য ।শত শত রোগীরা চিকিৎসা বঞ্চিত দৌলতপুরে ৮ ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইছে। প্রার্থীদের মনোনয়ন পেতে দৌড়ঝাপ । শনিবার থেকে বিমানবন্দরে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শুরু জাতিসংঘের উচ্চপর্যায়ের আলোচনায় প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবসনে আন্তর্জাতিক শক্তির নিষ্ক্রিয়তায় মর্মাহত বাংলাদেশ পাংশায় যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে মহিলাদের ৭দিন ব্যাপী হস্তশিল্প প্রশিক্ষণের উদ্বোধন
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

জামালপুরে করোনার গণটিকার কার্যক্রম উদ্বোধন

রিপোর্টার / ১২০ বার
আপডেটের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

এম এ রফিক,জামালপুর প্রতিনিধি:০৭ আগস্ট-২০২১,শনিবার।

সারাদেশের ন্যায় জামালপুরে ৭ই আগষ্ট গণটিকাদানের উদ্বোধন করা হয়। জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের সোনার বাংলা উচ্চ বিদ্যালয় ও দিগপাইত ইউনিয়নের বর্ণমালা প্রি-ক্যাডেট বিদ্যালয়ে গণটিকাদানের উদ্বোধন ও পরিদর্শন করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস, স্থানীয় সরকার উপ পরিচালক মোহাম্মদ কবির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোকলেছুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উত্তম কুমার সরকার, দিগপাইত ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মিজানুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ। এ ছাড়া সকালে পৌরসভার পাথালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সদর উপজেলার শরিফপুর ইউনিয়ন পরিষদে সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম এর উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে গণটিকাদানের উদ্বোধন করা হয়। এ বিষয়ে সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের দৌড় গোড়ায় পৌঁছে দিতে আজ গণটিকার উদ্বোধন করা হলো। সারাদেশের ন্যায় আজ থেকে জামালপুরেও গণটিকা শুরু হয়েছে। তিনি বলেন, জেলায় ৭৯টি কেন্দ্রে ২১৩টি বুথে টিকা দেওয়া হবে। প্রথম দিনে ৪২ হাজার ৬০০ টিকাদানের টার্গেট করা হয়েছে। জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডে ১২টি কেন্দ্রে প্রতিদিন টিকা দেওয়া হবে। প্রত্যেক সেন্টারে প্রতিদিন ২০০ করে টিকাদান দেওয়া হবে। এছাড়া ইউনিয়ন পর্যায়ে প্রতিটি ইউনিয়নে একটি সেন্টারে ৩টি বুথের মাধ্যমে ৬০০ করে টিকা দেওয়া হবে। সিভিল সার্জন আরও জানান, টিকাদান কেন্দ্রগুলো সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চালু থাকবে। প্রত্যেকটি বুথে ৫জন কর্মী কাজ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com