Logo
শিরোনাম :
দৌলতপুরে পুলিশ সুপারের পূজামন্ডপ পরিদর্শন পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত বাংলাদেশ ঝুঁকি মোকাবিলায় বিশ্বের আদর্শ দেশ পাংশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপিত রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা সাবেক মন্ত্রী মোশাররফের এপিএস যুবলীগ নেতা ফোয়াদ ২ দিনের রিমান্ডে অবৈধ সম্পদ অর্জন মামলায় বাবরের ৮ বছরের কারাদণ্ড
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

ঘিওরে দ্রুত বিচার আইনে ১৯ ঘন্টার মধ্যে চার্জশিট

রিপোর্টার / ৯৮ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার :১২ আগস্ট-২০২১,বৃহস্পতিবার।
ছিনতাইয়ের একটি ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়েরের পর মাত্র ১৯ ঘন্টার মধ্যে তদন্ত, ছিনতাইকারী গ্রেফতার, কারাগারে প্রেরণ ও আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে দৃষ্টান্ত স্থাপন করেছে মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশ। ছিনতাইকারী হচ্ছে- রাজবাড়ী উপজেলার গোয়ালন্দ থানার সাদিপুর গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে মোঃ আবদুল্লাহ আল মাসুদ (২৯)। বৃহস্পতিবার বিকেলে পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, গত ১১ আগস্ট ঘিওর উপজেলার বাষ্টিয়া গ্রামের লিমা আক্তার (২৫) পিতার বাড়ি থেকে শশুর বাড়ি যাবার পথে পুখুরিয়া বাসষ্ট্যােন্ডের পূর্ব পার্শ্বে ব্রীজের উপর পৌঁছালে একজন মোটরসাইকেল আরোহী চলন্ত অবস্থায় তার হাতে থাকা মোবাইল ফোনটি জোর পূর্বক কেড়ে নেয়। অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপারের নির্দেশে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা তত্বাবধানে আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুত বিচার আইনে থানায় মামলা রেকর্ড করার পর অভিযান চালিয়ে ছিনতাই হওয়া মোবাইল এবং ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং ১৯ ঘন্টা ৫০ মিনিটের মধ্যে তদন্ত সম্পন্ন করে ছিনতাইকারীদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। যা ঘিওর থানা পুলিশের জন্য একটি মাইলফলক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com