Logo
শিরোনাম :
দৌলতপুরে পুলিশ সুপারের পূজামন্ডপ পরিদর্শন পোড়াবাড়ীতে মা’দুর্গা বিসর্জনের আগেই হিন্দুদের ভালবাসায় সিক্ত মিজান দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত বাংলাদেশ ঝুঁকি মোকাবিলায় বিশ্বের আদর্শ দেশ পাংশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপিত রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা সাবেক মন্ত্রী মোশাররফের এপিএস যুবলীগ নেতা ফোয়াদ ২ দিনের রিমান্ডে অবৈধ সম্পদ অর্জন মামলায় বাবরের ৮ বছরের কারাদণ্ড
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জে শ্রদ্ধা আর ভাল বাসায় তারেক মাসুদ-মিশুক মুনীরকে স্মরন

রিপোর্টার / ৮৩ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি: ঃ ১৩ আগস্ট-২০২১,শুক্রবার।
শ্রদ্ধা আর ভাল বাসায় সড়ক দূর্ঘটনায় নিহত প্রখ্যাত চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরকে মানিকগঞ্জে স্মরন করা হয়েছে। ঢাকা আরিচা মহাসড়েক জোকা এলাকায় শুক্রবার সকালে দুর্ঘটনাস্থলে নির্মিত স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পন, মানববন্ধন,বৃক্ষরোপন ও মাস্ক বিতরনের মধ্যে পালন করা হয় এই গুনিজনদের ১০ম মৃত্যু বার্ষিকী।
শুক্রবার সকাল ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের জোকা এলাকার দুর্ঘটনাস্থলের স্মৃতিস্তম্ভের পাশে সংহতি মানববন্ধনে আয়োজন করেন মানিকগঞ্জ প্রেসকাব, বারসিক ও মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদ। এতে স্বাস্থ্যবিধি মেনে অংশ নেন নানা শ্রেনি পেশার মানুষজন।
মানিকগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লবের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদের সাধারন সম্পাদক রিপন আনসারী, ঘিওর প্রেসকাবের সাধারণ সম্পাদক রাম প্রসাদ সরকারি দীপু, রইনবো থিয়েটারের প্রতিষ্ঠাতা গিনি আলম,বারসিক প্রতিনিধি সুবীর সরকার,বারসিকের গবেষক নজরুল ইসলাম প্রমুখ। বক্তারা নিহত তারেক মাসুদ-মিশুক মুনীরের দুর্ঘটনা কবলিত স্থানে তাদের স্মরনে একটি ভাষ্কর্য নির্মান ও ঢাকা-মানিকগঞ্জ-পাটুরিয়া সড়ক চার লেনসহ রেল নির্মানের লাইনের দাবী জানান।
এরপর তারেক মাসুদ-মিশুক মুনীর দুর্ঘটনাস্থলের স্মৃতিস্তম্ভের পাদদেশে পুষ্প স্তোবক অর্পন ও বৃক্ষ রোপন করা হয় এবং ঢাকা আরিচা মহাসড়কের বানিয়াজুরী বাসস্ট্যান্ডে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
উল্লেখ্য,২০১১ সালের ১৩ আগষ্ট সকালে কাগুজের ফুল সিনেমার সুটিং স্পট দেখে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শালজানা গ্রাম থেকে ঢাকা ফেরার পথে প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ,সাংবাদিক মিশুক মুনীরসহ ৫জন জোকা এলাকায় দুর্ঘটনায় নিহত হন। ####

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com