Logo
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে পাংশায় ভ্রাম্যমান আদালতে দোকানপাটসহ ১৪জনের অর্থদন্ড

রিপোর্টার / ৬৭ বার
আপডেটের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ২৬ জুন-২০২১,শনিবার।

রাজবাড়ী জেলার পাংশা পৌরশহরে চলমান লকডাউনের ৫ম দিনে শনিবার ২৬ জুন সরকারি বিধিনিষেধ অমান্য করায় কয়েকটি দোকানপাটসহ ১৪ জনের নিকট থেকে ১২ হাজার ৬শত টাকা অর্থদন্ড আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। পাংশার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওনের নেতৃত্বে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমান আদালতে এ অর্থদন্ড প্রদান করা হয়।
জানা যায়, শনিবার লকডাউনের ৫ম দিনে পাংশা শহরের কুন্ডু সুপার মার্কেট, দত্ত সুপার মার্কেট এবং নিমতলা বাজার থেকে সরদার বাসষ্ট্যান্ড বাজারসহ আশপাশের বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পাংশার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন। ভ্রাম্যমান আদালতে ১টি মিনিস্টার ফ্রিজের শোরুম, ২টি স্টিলের ফার্নিচারের দোকান, ২টি কাঠের ফার্নিচারের দোকান, ২টি টেইলার্সের দোকান, ১টি বিয়ে ও সুন্নতে খাৎনার কার্ডের দোকানসহ ১৪ জনকে সরকারী বিধিনিষেধ অমান্য করায় ১২ হাজার ৬ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় পাংশা মডেল থানা পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে। এ সময় করোনা সংক্রমণ রোধে সরকারী বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে জনসচেতনতামূলক দিক-নির্দেশনা প্রদান করেন কর্মকর্তারা
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সার্বিক তত্বাবধানে চলমান লকডাউনে সরকারী বিধিনিষেধ কার্যকর করতে প্রচার-প্রচারণা এবং ভ্রাম্যমান আদালত অব্যাহত আছে। সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com