Logo
শিরোনাম :
প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে : সেতুমন্ত্রী কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু পৌর মেয়রের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় সৈয়দপুরে তোলপাড়  মানিকগঞ্জে মাদ্রসার ছাত্রকে বলাৎকার, অধ্যক্ষসহ গ্রেপ্তার তিন মানিকগঞ্জে কৃষক হত্যা মামলায় আমৃত্যু যাবজ্জীবন কারাদন্ড নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান ঘুম ঘুম অবস্থায় ছিলেন বাস চালক, অতপর নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে পড়ল বাস
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে—দুর্জয় এমপি

রিপোর্টার / ৭৬ বার
আপডেটের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক :১৬ আগস্ট-২০২১,রবিবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন,স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে । আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি দলে ভীড়তে পারবেনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জনপ্রিয়তা দেশে বিদেশে ছড়িয়ে পড়ায় তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা অনেকের সহ্য হচ্ছেনা।
রবিবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা মিলনায়তনে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য ছাড়াও ১৫ আগস্টে নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোযা মাহফিল আয়োজন করা হয়।
আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড: আজিজুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-০১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক এ এম নাঈমূর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।।
এছাড়া বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান,,সহকারী কমিশনার (ভূসি) মোহাম্মদ রবিন মিয়া,থনিা অফিসার ইনচার্জ(ওসি) মো: রেজাউল করিম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা যুবলীগ আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা,যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি,ছাত্রলীগ সভাপতি নাসির উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয় বলেন, বিএনপি জোট সরকারের আমলে দেশ ধ্বংস যজ্ঞে পরিনত হয়। বিএনপি ক্ষমতায় থাকা কালীন সময়ে জিয়া রহমানের হত্যার বিচার তারা চাইনি। ৭১’ সালের ধ্বংসযঞ্জের পরে বঙ্গবন্ধু এই দেশকে নিয়ে কাজ করেন। সেই সময়ে চক্রান্ত করে তাকে হত্যা করা হয়। কাজেই আমাদের ঐক্যের বিকল্প নেই। আওয়ামীলীগের ৭০/৮০ ভাগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে অন্য দলের লোকজনের আওয়ামীলীগের ধারের কাছে আসতে পারবেনা। শেষে স্বাস্থ্যবিধি মেনে গণ ভোজের আয়োজন করা হয়। #####

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com