Logo
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে নিজ আলু ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার  নড়াইলে শীত এলেই পিঠা ব্যবসায় সংসারে আসে সচ্ছলতা সৈয়দপুরে নিজ বাসায় ব্যবসায়ী খুন স্ত্রী ও দুই ছেলে আটক, ব্যাপক চাঞ্চল্য টাঙ্গাইলে ব্যবসায়ী সামছুল হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নড়াইলে কালিয়ার নবগঙ্গা সেতুর নির্মাণ কাজ শেষ হবে কবে! সিংগাইরে উদ্ধার হওয়া অজ্ঞাত নারীর হত্যার রহস্য উন্মোচন স্বামী স্ত্রী গ্রেপ্তার নড়াইলে ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক বিকাশের টাকা উদ্ধার মানিকগঞ্জে গৃহবধু হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড নীলফামারীতে ট্রেন দূর্ঘটনায় উত্তরা ইপিজেড’র ৪ শ্রমিকের মৃত্যু, আহত ৭ নাগরপুরে ই-নামজারী ও ভূমি সেবা প্রশিক্ষণ শুরু
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জের নবাগত জেলা প্রশাসক এর সাথে দৌলতপুরে মতবিনিময় সভা

রিপোর্টার / ১৬৬ বার
আপডেটের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক:১৮ আগস্ট-২০২১,বুধবার।
মানিকগঞ্জের নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ এর সাথে  দৌলতপুর উপজেলায় প্রশাসন, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধি, শিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার বিকাল ৩ টায় দৌলতপুর উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন মিলনায়তনে উপজেলা প্রশাসন এই মত বিনিময় সভার আয়োজন করে।

মতবিনিমিয় সভায়  দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল হাসান এর সভাপতিত্বে   প্রধান অতিথি ছিলেন, মানিকগঞ্জের নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ।

মতবিনিময় সভায় এছাড়া  বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রবিন মিয়া, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মুহাম্মাদ জোবায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, চকমিরপুর ইউপি চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম শফিক, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, কলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, দৌলতপুর প্রেসকাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু, সাধারণ সম্পাদক শাহ আলম প্রমূখ ।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, আমরা জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি আপনি যত বড় অফিসার বা রাজনিতিবিদ হই না কেন দিন শেষে আমরা মানুষ। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন, আমাদের উচিত তার পাশে থাকা তাহলেই ২০৪১ সালে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলা সম্ভব হবে। আমরা কাজ করতে চাই তবে সরকারি স্বার্থ জলাঞ্জলি দিয়ে নয়।

দৌলতপুরের জনপ্রতিনিধিদের উদ্দেশ্য তিনি বলেন, এই উপজেলা নদী ভাঙ্গন কবলিত। নদী ভাঙ্গনের কবলে পড়ে কেউ যেন না খেয়ে না থাকে, সেদিকে সবাইকে নজর দেওয়ার অনুরোধ জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা এবং যাবতীয় উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

পরে তিনি বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলে ঋন উৎসবের উদ্বোধন করেন এবং ১৪ জনকে ৬ ল ৮৫ হাজার টাকা ঋন বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com