Logo
শিরোনাম :
লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নাটোরে এক সাথে ৩ শিশুর জন্ম মানিকগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন মানিকগঞ্জে চালক হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদন্ড মানিকগঞ্জে হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে ১৬ দালাল আটক দৌলতপুরে বাচামারা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদ আহম্মেদ দলীয় মনোনয়ন ফরম নিলেন নাগরপুরে ডির্ভোসকৃত স্বামীর বাড়ীতে অবস্থান কিশোরীর মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ঘিওরে প্রাক্তন ইউপি সদস্যের বিরুদ্ধে দুই শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মামলা সৈয়দপুরে দিনে দুপুরে চালকের মাথায় আঘাত করে হাসপাতাল থেকে ইজিবাইক ছিনতাই 
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

নাগরপুরে জমি নিয়ে বিরোধের জেরে ১ জনকে কুপিয়ে জখম

রিপোর্টার / ১১২ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:২৬ আগস্ট-২০২১,বৃহস্পতিবার।
জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে টাঙ্গাইলের নাগরপুরে একজনকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নাগরপুর উপজেলার গয়হাটা বাজারে এ ঘটনাটি ঘটে। আহত মো. আব্দুল হাই (৪৫) সে গয়হাটা গ্রামের মো. জকুমুদ্দিনের ছেলে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় টাঙ্গাইল সদর হাসপাতালে তাকে রেফার্ড করা হয়।
প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, মুনিয়ার গংদের সাথে আব্দুল রশিদের সাথে দীর্ঘ দিন যাবত বাড়ীর জমি নিয়ে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার দুপুরের দিকে গয়হাটা বাজারের ব্যবসায়ী সোহেলের দোকানে ব্যবসা সংক্রান্ত কথা বলতে থাকে আ. হাই। এমন সময় নাগরপুর থেকে মুনিয়ারের ছেলে মো. নাজমুলের (১৯) নেতৃত্বে তিন চার জন মিলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ভাবে কুপাতে থাকে। ধারালো অস্ত্রের আঘাতে তার হাত পা ও মাথা সহ শরীর ক্ষতবিক্ষত হয়। সে কোন উপায় না দেখে নিজেকে বাঁচাতে দোকানের পিছনের দরজা দিয়ে পুকুরে ঝাঁপ দেয়। আহত আ. হাইকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্বার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত ডাক্তার আ. হাইয়ের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
আহত আ. হাই জানান, ব্যবসায়ী সোহেলের দোকানে বসে কথা বলার সময় মুনিয়ারের ছেলে নাজমুল আরো তিন জনকে সাথে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আমার উপর হামলা করে। আমি নিজেকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দেই।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, মারামারির বিষয়টি শুনেছি। এ পর্যন্ত কোন প্রকার অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com