Logo
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে নিজ আলু ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার  নড়াইলে শীত এলেই পিঠা ব্যবসায় সংসারে আসে সচ্ছলতা সৈয়দপুরে নিজ বাসায় ব্যবসায়ী খুন স্ত্রী ও দুই ছেলে আটক, ব্যাপক চাঞ্চল্য টাঙ্গাইলে ব্যবসায়ী সামছুল হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নড়াইলে কালিয়ার নবগঙ্গা সেতুর নির্মাণ কাজ শেষ হবে কবে! সিংগাইরে উদ্ধার হওয়া অজ্ঞাত নারীর হত্যার রহস্য উন্মোচন স্বামী স্ত্রী গ্রেপ্তার নড়াইলে ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক বিকাশের টাকা উদ্ধার মানিকগঞ্জে গৃহবধু হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড নীলফামারীতে ট্রেন দূর্ঘটনায় উত্তরা ইপিজেড’র ৪ শ্রমিকের মৃত্যু, আহত ৭ নাগরপুরে ই-নামজারী ও ভূমি সেবা প্রশিক্ষণ শুরু
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

চৌহালীতে স্বামী ও তার পরিবারের  বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ স্ত্রীর  

রিপোর্টার / ৬১ বার
আপডেটের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

মাহমুদুল হাসান,চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি :২৭ আগস্ট-২০২১,শুক্রবার।
 সিরাজগঞ্জের চৌহালী  উপজেলার  বৈন্যা গ্রামে হারুন অর রশিদ এর মেয়ে তারাভানু(২১) স্বামী সাইফুল ও তার পরিবারের বিরুদ্ধে  নির্যাতনের অভিযোগ উঠেছে ৷     এবিষয়ে গত বুধবার নির্যাতিত মোছাঃ তারা ভানু বাদী হয়ে কোটে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ১১-গ/৩০ ধারায় একটি মামলা করেছেন।   স্বামী কর্তৃক প্রতারণা ও নির্যাতনের শিকার গৃহবধু তারা ভানুর  বিয়ে হয় পার্শবর্তী টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের বনগ্রাম ( রসুলপুর) গ্রামের হাসান আলী সিকদারের ছেলে সাইফুলের সাথে।
স্বামী সাইফুল ইসলাম সিকদার(২৭), শশুর হাসান আলী সিকদার(৫২), শাশুরি রেনু বেগম(৪৫) ও ননদ রুমি আক্তার (২০) এর নির্যাতনের বিরুদ্ধে  বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্র্যাইব্যূনালে ৪ জনকে আসামী করে মামলা করা হয়।  মামলার আরজি, বাদী ও তার পরিবার সূত্রে জানা গেছে,গত ৫ বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে পরে গত ১৭/৫/১৮ ইং তারিখে ইসলামি শরা-শরীয়ত মেতাবেক রেজিঃ কাবিন নামা মূলে পাচ লক্ষ টাকা দন মোহরানা ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। স্বামী স্ত্রীর দাম্পত্য জীবনের  ৩/৪ বছর  না যেতেই গত ২১/৮/২০২১ শনিবার বিকালে স্বামী সাইফুল,শ্বশুর হাসান সিকদাসহ কয়েকজনে কোদালিয়া বাজারের পুর্ব পাশে  সুকৌশলে ফাঁকা জায়গায় নিয়ে পাকা রাস্তায় উপরে তারা ভানুকে শারীরিক ভাবে মেরে আহত করে ফেলে রেখে যায় । এর আগেও তার স্বামী তারা ভানুকে বাবার বাড়ি
থেকে যৌতুক আনতে বলে, তারা ভানু অস্বীকার করায় মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করা হয় । গত ২১ আগষ্ট আবারো তারা ভানুকে  যৌতুকের টাকার জন্য স্বামী, শশুর, শাশুরি ও ননদ মিলে মার-ধর করে  আহত করে ৷ খবর পেয়ে তারা ভানুর পিতা হারুন অর রশিদ মেয়েকে  উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল সার্জন স্লোলজিষ্ট কমিউনিটি হাসপাতালে চিকিৎসা দেন। বাদী তারা ভানু টাঙ্গাইলের সোহরাব উদ্দিন ম্যাটস এর  শিক্ষার্থী ৷ তিনি মামলা করায় আসামীরা মামলা তুলে নিতে  ভানুকে হত্যার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে।
####২৭/৮/২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com