Logo
শিরোনাম :
সত্যিকার মুসলমান অন্যের ক্ষতি করে না–তথ্য ও সম্প্রচারমন্ত্রী ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য শোভাযাত্রা রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী পালিত। তিস্তার পানিতে তলিয়ে গেছে ডিমলা ও জলঢাকার ২২ টি গ্রাম, পানি বন্দি ৪০ হাজার মানুষ দৌলতপুরে নিখোঁজের দুই দিন পর লাশ উদ্ধার দৌলতপুরে মৌমাছির কামড়ে এক বৃদ্ধার মৃত্যু  গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন  ঘিওরে মা ইলিশ বহনকারী ৬ জনকে জরিমানা রূপগঞ্জে গাজী গ্রীন সিটিতে পাটমন্ত্রীরর বৃক্ষরোপণ রূপগঞ্জে সনাতন ধর্মাবলম্বী‌দের লক্ষীপূজা উপল‌ক্ষ্যে আওয়ামীলীগ নেতা আনছার আলীর উপহার সামগ্রী বিতরন
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

মানিকগঞ্জ প্রেসকাব নির্বাচনে সভাপতি ছানু, সম্পাদক বিপ্লব

রিপোর্টার / ৮৪ বার
আপডেটের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি: ২৮ জুন-২০২১,সোমবার।
মানিকগঞ্জ প্রেসকাবের দ্বি-বার্ষিক (২০২১-২৩) নির্বাচনে গোলাম ছারোয়ার ছানু (জনকন্ঠ) টানা ৫ম বারের মতো সভাপতি এবং অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব (সমকাল ) টানা ৪র্থবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার দুপুরে মানিকগঞ্জ প্রেসকাব মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
সভাপতি পদে ৪৩টি ভোট পেয়ে গোলাম ছারোয়ার ছানু বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম বিশ্বাস (ডেইলীষ্টার ) পেয়েছেন ১১টি ভোট। সাধারণ সম্পাদক পদে ৪৫টি ভোট পেয়ে অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আকরাম হোসেন (বাংলাভিশন) পেয়েছেন ৮টি ভোট।
সহ-সভাপতি পদে আহমেদ সাব্বির সোহেল (এনটিভি) ৪২ ভোট ও গাজী ওয়াজেদ আলম লাভলু (মাছরাঙ্গাটিভি ) ৩২ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী কাবুল উদ্দিন খান (বাংলাদেশ প্রতিদিন) পেয়েছেন ২৮ ভোট।
বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতরা হলেন যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম মিহির (৭১টিভি ), সহ-সম্পাদক রিপন আনসারী (মানবজমিন), কোষাধ্যক্ষ শাহিন তারেক (ইনকিলাব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন (মোহনাটিভি ), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন (সম্পাদক সাপ্তাহিক তারুণ্যের কথা) ও দপ্তর সম্পাদক ইউসুফ আলী (চ্যানেল টুয়েন্টিফোর ) নির্বাচিত হয়েছেন।
এসময় প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সাব্বিরুল ইসলাম সাবু, সহযোগী নির্বাচন কমিশন হিসেবে ছিলেন মতিউর রহমান এবং আব্দুল মোমিন।
এর আগে সোমবার সকালে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com