Logo
শিরোনাম :
প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে : সেতুমন্ত্রী কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু পৌর মেয়রের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় সৈয়দপুরে তোলপাড়  মানিকগঞ্জে মাদ্রসার ছাত্রকে বলাৎকার, অধ্যক্ষসহ গ্রেপ্তার তিন মানিকগঞ্জে কৃষক হত্যা মামলায় আমৃত্যু যাবজ্জীবন কারাদন্ড নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান ঘুম ঘুম অবস্থায় ছিলেন বাস চালক, অতপর নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে পড়ল বাস
নোটিশ :
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয় ।

পাংশায় এক পল্লী চিকিৎসককে আটকে রেখে মুক্তিপণ আদায় !

রিপোর্টার / ৬৩ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০২ সেপ্টেম্বর-২০২১,বৃহস্পতিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির এক বাড়িতে শাজাহান সরদার (৪০) নামের এক পল্লী চিকিৎসককে আটকে রেখে মুক্তিপণ আদায়ের চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। পল্লী চিকিৎসক শাজাহান সরদারের বাড়ী কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির গঙ্গানন্দপুর গ্রামে। রতনদিয়া রেলগেট বাজারে তার ঔষধের দোকান আছে।
জানা যায়, কালুখালীর পল্লী চিকিৎসক শাজাহান সরদার নিজ দোকানের ঔষধ ক্রয়ের জন্য প্রায়ই পাংশা শহরে আসেন। তারই ধারাবাহিকতায় গত ২৯ আগস্ট সকালে নিজ দোকানের জন্য ঔষধ কিনতে পাংশা শহরের এক ফার্মেসিতে আসেন তিনি। ওইদিন সকাল সাড়ে ১০টার দিকে পূর্ব পরিকল্পিত ভাবে রোগী দেখানোর কথা বলে পাংশা শহর থেকে কৌশলে তাকে ডেকে নিয়ে পাংশার বাবুপাড়া ইউনিয়নের একটি মাদরাসার পাশে এক বাড়িতে নিয়ে আটকে রাখে ছাঁদাবাজ চক্র। সেখানে পল্লী চিকিৎসক শাজাহান সরদারের সাথে নারী কেলেঙ্কারীর নাটক সাজিয়ে মোবাইল ফোনে আপত্তিকর ছবি তুলে তাকে মরধর ও ভয়ভীতি প্রদর্শন করাসহ নন জুডিসিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে মোটা অঙ্কের মুক্তিপণ দাবী করে আরমান ও হিমেলসহ চাঁদাবাজ চক্র। একই সাথে আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে পল্লী চিকিৎসক শাজাহান সরদারের নিকট থেকে নগদ ১৮ হাজার টাকা ও আট আনা ওজনের ১টি আংটি ছিনিয়ে নেয় চাঁদাবাজ চক্র এবং বিকাশে মুক্তিপণের টাকা পাঠানোর জন্য চাপ সৃষ্টি করে তারা। ভয় পেয়ে পল্লী চিকিৎসক শাজাহান সরদারের পরিবার মুক্তিপণ হিসেবে একলাখ টাকা বিকাশের মাধ্যমে পাঠায়। আরমানসহ তার সঙ্গীরা বিকাশের টাকা তুলে নেয় এবং নানা অজুহাতে আরও ১২হাজার টাকা হাতিয়ে নিয়ে পল্লী চিকিৎসক শাজাহান সরদারকে ছেড়ে দেয় চাঁদাবাজ চক্র। মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়ে পল্লী চিকিৎসক শাজাহান সরদার প্রতিকার চেয়ে পাংশা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে বৃহস্পতিবার ২সেপ্টেম্বর বিকেলে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, ঘটনার বিষয়ে অনুসন্ধান ও জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। খুব শিঘ্রই ঘটনার মোটিভ উদঘাটনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Theme Created By ThemesDealer.Com